আবার বার্সায় নেইমার… Reviewed by Momizat on . খেলাধুলা ডেস্ক : ক’দিন আগেও বার্সেলোনার আক্রমণভাগের কথা স্মরণ করলে তিনটি নাম সামনে চলে আসতো — লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজ। ইউরোপিয়ান গণমাধ্যমগুলো ডাকতো ‘ খেলাধুলা ডেস্ক : ক’দিন আগেও বার্সেলোনার আক্রমণভাগের কথা স্মরণ করলে তিনটি নাম সামনে চলে আসতো — লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজ। ইউরোপিয়ান গণমাধ্যমগুলো ডাকতো ‘ Rating:
You Are Here: Home » খেলাধুলা » আবার বার্সায় নেইমার…

আবার বার্সায় নেইমার…

খেলাধুলা ডেস্ক : ক’দিন আগেও বার্সেলোনার আক্রমণভাগের কথা স্মরণ করলে তিনটি নাম সামনে চলে আসতো — লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজ। ইউরোপিয়ান গণমাধ্যমগুলো ডাকতো ‘এমএসএন’ বলে। তবে, এরসবই এখন অতীত। রেকর্ড ট্রান্সফার ফি’তে বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের পিএসজিতে চলে যাওয়ায় ভেঙেছে চাঁদের হাঁট।

‘এমএসএন’কে আর এক সঙ্গে দেখা যাবে না — এটাই হয়তো এখনো অনেক বার্সেলোনা ভক্ত মেনে নিতে পারছেন না। তবে, ক্ষণিকের জন্য হলেও তাদের সেই হতাশা দূর হয়েছিল। অন্তত মাঠে না হলেও, এবার ইন্সটাগ্রামের সৌজন্যে একই ফ্রেমে হাজির হলেন এই তিন তারকা ফুটবলার।

পিএসজির হয়ে দারুণ পারফরম্যান্স করা নেইমার, গত মঙ্গলবার আচমকা বার্সেলোনা সফর করেন। সঙ্গী ছিলেন জাতীয় দল ও ক্লাস সতীর্থ ড্যানি অ্যালভেজ। বার্সেলোনায় গিয়ে পেয়ে যান সতীর্থ ও প্রিয় বন্ধু লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, জেরার্ড পিকে এবং ইভান রাকিটিচদের। ব্যস, ছোট-খাটো একটা পুনর্মিলনই হয়ে গেল।

এক সাথে সময় কাটানোর পর ইনস্টাগ্রামে সেটির একটি ছবি পোস্ট করেন লিওনেল মেসি। যে ছবিতে আর্জেন্টাইন এই অধিনায়কের সঙ্গে দেখা যায় সুয়ারেজ এবং নেইমারকে। ছবির শিরোনামে স্প্যানিশ ভাষায় নেইমার লিখেছেন, ‘নেইমার ফিরে এসেছে।’

এই ছবি এমন এক সময় প্রকাশ পেল যখন মঙ্গলবারই ব্রাজিলিয়ান তারকার বিরুদ্ধে মামলা করেছে বার্সেলোনা। চুক্তি-ভঙের অভিযোগে নেইমারের বিরুদ্ধে মামলা করেছে কাতালান ক্লাবটি। এই মামলায় খোদ নেইমারও একটু ক্ষিপ্ত। তিনি বলেন, ‘তাদের এমন আচরণে আমি হতাশ। ওখানে আমি চার বছর ছিলাম, ভালই ছিলাম। কিন্তু, এখন যারা ওখানে দায়িত্বে আছে, তারা ওই কাজের যোগ্য নয়। সবাই জানে, বার্সেলোনার আরো ভালো কাউকে প্রাপ্য।’

এরই মধ্যে আবার গুঞ্জন উঠেছে, বার্সেলোনায় সুখে নেই মেসি। বিশেষ করে ক্লাব কর্মকর্তাদের ওপর বিরক্ত তিনি। আগামী বছরই বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে তার। নতুন চুক্তির ব্যাপারে একের পর এক সময়ক্ষেপণ করেই যাচ্ছেন মেসি।

এমনও বলা হচ্ছে, নেইমারের পথ অনুসরণ করতে পারেন তিনিও, আর তার দিকে নজর পড়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটির।

দলটি নাকি ৩০০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ পরিশোধ করেও মেসিকে নিতে প্রস্তুত। আর সেখানে এখন কোচ হয়ে আছেন সাবেক বার্সা কোচ পেপ গার্দিওলা। তার সাথে মেসির বোঝাপড়াটাও দারুণ। দুয়ে দুয়ে চার মিলিয়ে মেসিও যদি চলে যান, তাহলে বড় বিপদেই পড়তে যাচ্ছে বার্সেলোনার ম্যানেজমেন্ট!

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 2090

Leave a Comment

© 2011 Powered By Wordpress, Goodnews Theme By Momizat Team

Scroll to top