দুপুরে শহীদ মিনারে নেয়া হচ্ছে রাজ্জাকের মরদেহ Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য দুপুরে শহীদ মিনারে নেয়া হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় কিংবদন্তি নায়ক রাজ্জাকের মরদেহ। মঙ্গলবার দুপুর ১২টার নিজস্ব প্রতিবেদক : সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য দুপুরে শহীদ মিনারে নেয়া হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় কিংবদন্তি নায়ক রাজ্জাকের মরদেহ। মঙ্গলবার দুপুর ১২টার Rating:
You Are Here: Home » বিনোদন » দুপুরে শহীদ মিনারে নেয়া হচ্ছে রাজ্জাকের মরদেহ

দুপুরে শহীদ মিনারে নেয়া হচ্ছে রাজ্জাকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক : সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য দুপুরে শহীদ মিনারে নেয়া হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় কিংবদন্তি নায়ক রাজ্জাকের মরদেহ।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতাল থেকে তার মরদেহ শহীদ মিনারে নেয়া হবে। সেখানে সর্বস্তরের মানুষ তাকে শ্রদ্ধা জানাবেন। পরে দুপুর আড়াইটার দিকে গুলশান আজাদ মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে দেশের জনপ্রিয় এই শিল্পীকে।

গতরাতে নায়করাজের বাসভবন লক্ষ্ণীকুঞ্জে এক ব্রিফিংয়ে চিত্রনায়ক আলমগীর এ কথা জানিয়েছেন। তিনি বলেন, সকাল ১০টায় নায়করাজের মরদেহ প্রথমে তার দীর্ঘদিনের কর্মস্থল বিএফডিসিতে রাখা হবে। সেখানে তার সহকর্মীরা শ্রদ্ধা নিবেদন করবেন।

এরপর দুপুর ১২টায় সর্বস্তরের মানুষদের শ্রদ্ধা নিবেদন এবং রাষ্ট্রীয় সম্মান প্রদর্শনের জন্য নায়করাজের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে।

সেখান থেকে মরদেহ নেয়া হবে গুলশান আজাদ মসজিদে। বেলা আড়াইটায় জানাজা শেষে বনানীর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে বাংলা চলচ্চিত্রের এই জনপ্রিয় অভিনেতাকে।

উল্লেখ্য, গতকাল সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নায়করাজ রাজ্জাক। বাংলা চলচ্চিত্রের এই কিংবদন্তি অভিনেতা দীর্ঘদিন ধরে হৃদরোগসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

নতুনখবর/সোআ

Leave a Comment