মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক চারশ Reviewed by Momizat on . আন্তর্জাতিক ডেস্ক : সন্ত্রাসবিরোধী অভিযানে বেশ কয়েকজন বাংলাদেশিসহ প্রায় চারশ বিদেশি নাগরিককে আটক করেছে মালয়েশিয়া পুলিশ। আটক হওয়াদের কাছ থেকে পুলিশ জাল পাসপোর্ট আন্তর্জাতিক ডেস্ক : সন্ত্রাসবিরোধী অভিযানে বেশ কয়েকজন বাংলাদেশিসহ প্রায় চারশ বিদেশি নাগরিককে আটক করেছে মালয়েশিয়া পুলিশ। আটক হওয়াদের কাছ থেকে পুলিশ জাল পাসপোর্ট Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক চারশ

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক চারশ

আন্তর্জাতিক ডেস্ক : সন্ত্রাসবিরোধী অভিযানে বেশ কয়েকজন বাংলাদেশিসহ প্রায় চারশ বিদেশি নাগরিককে আটক করেছে মালয়েশিয়া পুলিশ। আটক হওয়াদের কাছ থেকে পুলিশ জাল পাসপোর্ট এবং ভুয়া কাগজপত্র জব্দ করেছে।

দেশটির রাজধানী কুয়ালালামপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

দেশটির কর্তৃপক্ষের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, আটক হওয়াদের ব্যক্তিদের মধ্যে ভারত ও পাকিস্তানের নাগরিকও রয়েছে।

মালয়েশিয়া পুলিশের সন্ত্রাসবিরোধী ইউনিটের কর্মকর্তা আইয়ুব খান মাইদিন পিচায় জানিয়েছেন, আটক ব্যক্তিদের মধ্যে কারো সন্ত্রাসবাদী সংগঠনের সঙ্গে সম্পৃক্ততা আছে কি না, কিংবা সিরিয়ায় সন্ত্রাসমূলক কর্মকাণ্ডের সঙ্গে কেউ যুক্ত কি না তা খতিয়ে দেখা হচ্ছে। প্রমাণ মিললে ব্যবস্থাও নেয়া হবে।

খবরে বলা হয়েছে, এক সপ্তাহ পর মালয়েশিয়ায় সাউথ-ইস্ট এশিয়ান গেমস শুরু হতে যাচ্ছে। এই গেমসকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করেছে দেশটির কর্তৃপক্ষ। আর নিরাপত্তার অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়।

নতুনখবর/সোআ

Leave a Comment