সেক্সি লুকে রামাইয়া Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : বাহুবলীর সেই রামাইয়া কৃষ্ণানকে মনে আছে? মহেশমতী রাজ্যের মহারানী শিবগামী দেবীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। একজন আদর্শ রানী যেমনটা হয়- পরনে জমকালো বিনোদন ডেস্ক : বাহুবলীর সেই রামাইয়া কৃষ্ণানকে মনে আছে? মহেশমতী রাজ্যের মহারানী শিবগামী দেবীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। একজন আদর্শ রানী যেমনটা হয়- পরনে জমকালো Rating:
You Are Here: Home » বিনোদন » সেক্সি লুকে রামাইয়া

সেক্সি লুকে রামাইয়া

বিনোদন ডেস্ক : বাহুবলীর সেই রামাইয়া কৃষ্ণানকে মনে আছে? মহেশমতী রাজ্যের মহারানী শিবগামী দেবীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। একজন আদর্শ রানী যেমনটা হয়- পরনে জমকালো শাড়ি, গায়ে ভারি গয়না। এবার দেখুন তার হট ও সেক্সি লুকের ছবি।

না, ছবিটি বাহবলী চলচ্চিত্রের শিবগামী দেবির নয়। বাস্তবের রামাইয়ার। সবাইকে চমকে দিয়ে নিজেই ছবিটি দিয়েছেন ইনস্টাগ্রামে।

ছবিটি তোলা হয় ভারতের জেএফডব্লিউ নামের একটি নারীবাদী ম্যাগাজিনের কভার ফটোর জন্য। এবং ছবিটি ওই ম্যাগাজিনের কভার ছবি হিসেবে ব্যবহৃত হয়েছে। সেখানেই তিনি ধরা দিয়েছেন ‘হট’ অ্যান্ড ‘সেক্সি’ লুকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, তার এই মেকওভারে চমকে দিয়েছে সবাইকে। এই মেকওভার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ারও করেছেন মহেশমতী রাজ্যের মহারানী শিবগামী দেবী।

নতুনখবর/সোআ

Leave a Comment