এই প্রথম যশ-রুহির ছবি শেয়ার Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : এই প্রথমবার দুই যমজ সন্তানের ছবি নিজে শেয়ার করলেন করণ জোহর। আর ভাই-বোনের ছবি টুইটারে শেয়ার করতে রাখির মতো একটি বিশেষ দিনকে বেছে নিলেন এই বলিউড প্ বিনোদন ডেস্ক : এই প্রথমবার দুই যমজ সন্তানের ছবি নিজে শেয়ার করলেন করণ জোহর। আর ভাই-বোনের ছবি টুইটারে শেয়ার করতে রাখির মতো একটি বিশেষ দিনকে বেছে নিলেন এই বলিউড প্ Rating:
You Are Here: Home » বিনোদন » এই প্রথম যশ-রুহির ছবি শেয়ার

এই প্রথম যশ-রুহির ছবি শেয়ার

বিনোদন ডেস্ক : এই প্রথমবার দুই যমজ সন্তানের ছবি নিজে শেয়ার করলেন করণ জোহর। আর ভাই-বোনের ছবি টুইটারে শেয়ার করতে রাখির মতো একটি বিশেষ দিনকে বেছে নিলেন এই বলিউড প্রয়োজক। ছবিতে মা হিরু জোহরের কোলে রয়েছে দুই ছোট্ট সন্তান।

গত ৭ ফেব্রুয়ারি সরোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হন করণ জোহর। এরপর বেশ কয়েকবার তার সন্তানদের ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে, যা আসলে ছির ভুয়া। পাপারাজ্জিরা ওসব ভুয়া ছবিতে কখনো বা করণকে সন্তানদের কোলে নিয়ে ক্যামেরাবন্দি করতে চেয়েছেন।

কয়েক দিন আগে অবশ্য দুই ভাই-বোনের হাত ধরাধরি করে থাকা একটি ছবি পোস্ট করেছিলেন করণ। ছবি শেয়ার করার পর করণের ভক্তরা দাবি জানিয়ে আসছিলেন শুধু হাত নয়, ছোট্ট যশ ও রুহির পূর্ণ ছবির জন্য। এবার ভক্তদের আবদার পূরণ করলেন করণ। অবশেষে রাখির দিনে প্রকাশ করলেন নিজের প্রেযোজনা প্রতিষ্ঠান ‘ধর্মা প্রোডাকশন’-এর সেরা কীর্তিকে।

যমজ সন্তানের জন্মের কয়েক দিন পর যশ ও রুহিকে ‘ধর্মা প্রোডাকশন’-এর সেরা কীর্তি বলেছিলেন করণ। তখনো নাকি তার বিশ্বাস হচ্ছিল না যশ ও রুহি তার। তিনি বলেন, আমার ক্ষেত্রে এটা অত্যন্ত সুখের, একই সঙ্গে প্রাণবন্তও। আমাকে বাবা ও মা, দুজনের ভূমিকাই পালন করতে হচ্ছে। রোজ সকালে উঠে ওদের দেখি এবং নিজেকে ধন্য মনে করি। ধর্মা প্রোডাকশনস্-এর মাইলস্টোন যশ ও রুহি।’’

নতুনখবর/সোআ

Leave a Comment