ঢাকাআজ শুক্রবার ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ২রা মুহাররম, ১৪৩৯ হিজরীরাত ১১:০৬

72 বার পড়া হয়েছে «

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৯ জনের

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের মাস্টারবাড়ি, কাশিমপুর ও পোড়াবাড়ি, জয়পুরহাট এবং হবিগঞ্জের বানিয়াচংয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল সোমবার ৯ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ৯ জন। এর মধ্যে গাজীপুরের মাস্টারবাড়িতে লেগুনা ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে একই কলেজের তিন ছাত্রীসহ মৃত্যু হয় পাঁচজনের। নিহতদের সবাই লেগুনার যাত্রী। এ ছাড়া যশোরে আহত হয়েছেন কালের কণ্ঠ’র এক কর্মকর্তা। বিস্তারিত বিশেষ প্রতিনিধি, নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে—

গাজীপুর থেকে নিজস্ব প্রতিবেদক জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি করপোরেশনের মাস্টারবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় কাভার্ড ভ্যানের সঙ্গে যাত্রীবাহী একটি লেগুনার ধাক্কা লাগে। এ ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়। আহত হয় ছয়জন। হতাহতদের সবাই লেগুনার যাত্রী। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলো নগরীর ভাওরাইদ এলাকার মো. ফরহাদ হোসেনের মেয়ে ফারহানা আক্তার শিখা, একই এলাকার মো. শাহজালালের মেয়ে সাদিয়া আফরিন রিমি ও উত্তর সালনা গ্রামের গিয়াসউদ্দিনের মেয়ে খাদিজা আক্তার।
তিনজনই রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট এলাকার ইকবাল সিদ্দিকী কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণির ছাত্রী। আহতরা হলেন রাজেন্দ্রপুর এলাকার শরিফ (২২), গাজীপুর মহানগরীর বোর্ডবাজারের খাইলকুর এলাকার রেজাউল (৪০), সালনা এলাকার গিয়াস উদ্দিন (৩০), জয়দেবপুরের ছায়াতরু এলাকার শহীদুল (২৪) ও জয়দেবপুর এলাকার মামুন (২২)। আরেকজনের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, লেগুনাটি পেছন থেকে বেপরোয়া গতিতে এসে কাভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই চালকসহ তিনজন এবং হাসপাতালে নেওয়ার পথে দুজনের মৃত্যু হয়।

এর বাইরে গতকাল সকালে গাজীপুরের কাশিমপুরের সুরাবাড়ি এলাকায় প্রাইভেট কার খাদে পড়ে আরাফাত হোসেন নামে এক তরুণের মৃত্যু হয়। আহত হয় দুজন। আরাফাত গাজীপুর সিটি করপোরেশনের নরসিংহপুর এলাকার একটি গ্যারেজে কাজ করতেন। তাঁর বাড়ি টঙ্গীর মন্নুনগরে। এ ছাড়া সকাল ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পোড়াবাড়ি এলাকায় মুরগিবাহী পিকআপ থেকে পড়ে শাহ আলম নামে (২৫) এক যুবকের মৃত্যু হয়।

জয়পুরহাট প্রতিনিধি জানান, জয়পুরহাট-বগুড়া মহসড়কের ক্ষেতলাল উপজেলার বটতলী সেতুর ওপর ট্রাকের চাপায় লোকমান হাকিম (৪০) নামের এক সাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহতের বাড়ি সদর উপজেলার হানাইল গ্রামে। ক্ষেতলাল থানার ওসি আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

হবিগঞ্জ প্রতিনিধি জানান, হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ট্রলিচাপায় মনির মিয়া (৬) নামে এক শিশুর মৃত্যু হয়। গতকাল দুপুর সাড়ে ১২টায় এ দুর্ঘটনা ঘটে। মনির উপজেলার বটের হাটি গ্রামের আব্দুল আলীর ছেলে। স্থানীয় লোকজন জানায়, বটের হাটি থেকে নতুন বাজারগামী একটি ট্রলি রাস্তায় দাঁড়িয়ে থাকা মনিরকে চাপা দেয়।

এদিকে যশোর থেকে বিশেষ প্রতিনিধি জানান, জেলা শহর থেকে ঝুমঝুমপুরে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় যশোরে দায়িত্বরত কালের কণ্ঠ’র কমার্শিয়াল এক্সিকিউটিভ শহিদ জয় আহত হয়েছেন। একটি ট্রাক ধাক্কা দিলে গত রবিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। আহত জয়কে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নতুনখবর/সোআ

Comments

comments

পাঠকের কিছু জনপ্রিয় খবর

নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী


বিস্তারিত

২৪ ঘণ্টার মধ্যে সব সড়ক চলাচল উপযোগী করার নির্দেশ ওবায়দুল কাদেরের


বিস্তারিত

ঢাকা আসছেন মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী এলিস ওয়েলস


বিস্তারিত

গাইবান্ধায় প্রধানমন্ত্রী……


বিস্তারিত

শেষ হচ্ছে না হজযাত্রীদের অনিশ্চয়তা


বিস্তারিত

যানজট নিরসনে ঢাকার জন্য ‘চলন্ত রাস্তা’


বিস্তারিত

মিগ-৩৫ যুদ্ধবিমান কিনতে চায় বাংলাদেশ: তাস


বিস্তারিত

সৌদি আরবে ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু


বিস্তারিত

বানভাসি মানুষের কষ্ট লাঘবে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী


বিস্তারিত

চাঁদ দেখা কমিটি বৈঠকে বসছে আজ


বিস্তারিত

পাকিস্তানের ইস্যু গণমাধ্যমে ভুলভাবে এসেছে: অ্যাটর্নি জেনারেল


বিস্তারিত

প্রধান বিচারপতির সরে যাওয়া উচিত ছিল: প্রধানমন্ত্রী


বিস্তারিত

গ্রেনেড হামলা: ২০১৭-তে খুলবে বিচারের জট


বিস্তারিত

বিভীষিকাময় ২১ আগস্ট আজ


বিস্তারিত

মোহাম্মদপুরে যুবলীগ কার্যালয় ভাঙচুর, বঙ্গবন্ধুর প্রতিকৃতি লুট


বিস্তারিত

সুন্দরবনে জেলেদের মনে দস্যু আতঙ্ক মুক্তিপনের দাবীতে অপহরণ-১০ জেলে


বিস্তারিত

এখনো ভিসা হয়নি ৫২ হাজার হজ যাত্রীর


বিস্তারিত

পদোন্নতি পেলেন ১১২ সহকারী জজ


বিস্তারিত