স্মার্টফোন-ট্যাব মেলায় স্যামসাংয়ের গ্রান্ড অফার Reviewed by Momizat on . বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক : বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে  চলছে তিনদিনের স্মার্টফোন ও ট্যাব মেলা। এই মেলায় নতুন নতুন ফোন ও অফার নিয়ে হাজির হয়ে বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক : বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে  চলছে তিনদিনের স্মার্টফোন ও ট্যাব মেলা। এই মেলায় নতুন নতুন ফোন ও অফার নিয়ে হাজির হয়ে Rating:
You Are Here: Home » বিজ্ঞান-প্রযুক্তি » স্মার্টফোন-ট্যাব মেলায় স্যামসাংয়ের গ্রান্ড অফার

স্মার্টফোন-ট্যাব মেলায় স্যামসাংয়ের গ্রান্ড অফার

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক : বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে  চলছে তিনদিনের স্মার্টফোন ও ট্যাব মেলা। এই মেলায় নতুন নতুন ফোন ও অফার নিয়ে হাজির হয়েছে স্যামসাং। মেলায় স্যামসাং ঈদ-উল-আযহার দি গ্র্যান্ড ইনভাইট অফার ঘোষণা করেছে। মেলায় স্যামসাং নিয়ে এসেছে জনপ্রিয় মোবাইল সিরিজ জে সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি জে৭ ম্যাক্স এবং গ্যালাক্সি জে৭ নেক্সট।

নতুন উন্মোচিত এই ডিভাইস দুটিতে রয়েছে অসাধারণ ক্যামেরা, বৃহৎ ডিসপ্লে এবং শক্তিশালী কার্যক্ষমতা। এই ঈদ অফারসহ স্যামসাং প্যাভিলিয়নে রয়েছে একটি এক্সক্লুসিভ এক্সপেরিয়েন্স জোন। এ বছরের স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো এর এই এক্সপেরিয়েন্স জোনে একটি গিয়ার ভিআর চেয়ার রয়েছে, যেখানে দর্শনার্থীরা এই প্রথমবারে মতো এমন রোমাঞ্চকর অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

বৃহস্পতিবার ডাক, টেলিযোগাযোগ এবং তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয়ের আইসিটি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব মোবাইল মূয়ীদুর রহমান স্যামসাং-এর নতুন উন্মোচিত ডিভাইসগুলো এবং স্যামসাং গিয়ার ভিআর সম্পন্ন এক্সপেরিয়েন্স জোন দেখতে স্যামসাং-এর প্যাভিলিয়ন পরিদর্শন করেন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘আমরা ‘সামার স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৭’-এর প্লাটিনাম স্পন্সর হতে পেরে আনন্দিত। স্যামসাং-এ আমরা সবসময় সবচেয়ে উন্নত প্রযুক্তিসম্পন্ন ডিভাইস নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের আনন্দিত এবং তাদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায়, ঈদ অফার ও নতুন ডিভাইসগুলো নিয়ে আসার পাশাপাশি আমরা স্যামসাং প্যাভিলিয়নে নিয়ে এসেছি একটি এক্সক্লুসিভ এক্সপেরিয়েন্স জোন। এতে দর্শনার্থীরা স্যামসাং গিয়ার ভিআর এর মাধ্যমে রোমাঞ্চকর অভিজ্ঞতা অর্জনের সুযোগ পাবেন। আমি আপনাদের সবাইকে স্যামসাং প্যাভিলিয়ন পরিদর্শন এবং সেই রোমাঞ্চকর অভিজ্ঞতা অর্জনের আমন্ত্রণ জানাচ্ছি।’

এ বছরের দি গ্র্যান্ড ইনভাইট অফার গ্রাহকদের দিচ্ছে যেকোনো স্মার্টফোন কিনে আকর্ষণীয় অফার জিতে নেওয়ার সুযোগ। এ বছর, দি গ্র্যান্ড ইনভাইট অফার আপনাকে এবং আপনার পরিবারকে যেকোনো স্মার্টফোন কিনে মেগা অফার জেতার সুযোগ। এছাড়াও গ্রাহকরা যেকোনো স্মার্টফোন কিনে মেগা অফারে পাবেন একটি স্যামসাং রেফ্রিজারেটর অথবা বেসিক এলইডি টিভি অথবা একটি এসি জেতার সুযোগ। এই অফারে আরও রয়েছে গ্রামীণফোনের পক্ষ থেকে ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার, ইনস্ট্যান্ট ক্যাশ ব্যাক এবং অনেক আকর্ষণীয় পুরস্কার।

গ্যালাক্সি জে২ সিরিজ কিনে পাবেন একটি আকর্ষণীয় টি-শার্ট এবং গ্যালাক্সি জে৭ সিরিজ কিনে পাবেন একটি আকর্ষণীয় ব্যাগ প্যাক। গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে পাবেন ১০,০০০ টাকা থেকে ২৫,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

গ্রামীণফোনের গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইম, গ্যালাক্সি জে২, গ্যালাক্সি ট্যাব৩ ভি, গ্যালাক্সি জে২ প্রাইম, জে২ (২০১৬), গ্যালাক্সি জে২ প্রো, গ্যালাক্সি জে৫, গ্যালাক্সি জে৭, গ্যালাক্সি জে৭ ম্যাক্স, গ্যালাক্সি জে৭ (২০১৬), গ্যালাক্সি অন৭ প্রো, গ্যালাক্সি ট্যাব ই ৯.৬” এবং স্যামসাং জে৭ নেক্সট কিনে উপভোগ করতে পারবেন ২ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা।

গ্রাহকরা স্যামসাং জে৭ প্রাইম (১৬ জিবি), জে৭ প্রাইম (৩২ জিবি), জে৭ ম্যাক্স, গ্যালাক্সি এ৫ (২০১৬), জে৭ প্রো, গ্যালাক্সি এ৭ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৭), গ্যালাক্সি সি৯ প্রো, গ্যালাক্সি এস৭ এজ, এস৮ এবং এস৮+ কিনে উপভোগ করতে পারবেন ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা।

নতুনখবর/সোআ

Leave a Comment