সাইকেল রেসে অংশ নিল ঘোড়া Reviewed by Momizat on . খেলাধুলা ডেস্ক : শরীর-মন ভালো রাখতে সাইকেল চালানো একটি ভালো ব্যায়াম। ব্যায়ামের পাশাপাশি প্রতিযোগিতা হিসেবেও সাইকেল রেস বেশ জনপ্রিয়। মাদক বিরোধী জনমত গড়তে কিংবা খেলাধুলা ডেস্ক : শরীর-মন ভালো রাখতে সাইকেল চালানো একটি ভালো ব্যায়াম। ব্যায়ামের পাশাপাশি প্রতিযোগিতা হিসেবেও সাইকেল রেস বেশ জনপ্রিয়। মাদক বিরোধী জনমত গড়তে কিংবা Rating:
You Are Here: Home » খেলাধুলা » সাইকেল রেসে অংশ নিল ঘোড়া

সাইকেল রেসে অংশ নিল ঘোড়া

খেলাধুলা ডেস্ক : শরীর-মন ভালো রাখতে সাইকেল চালানো একটি ভালো ব্যায়াম। ব্যায়ামের পাশাপাশি প্রতিযোগিতা হিসেবেও সাইকেল রেস বেশ জনপ্রিয়। মাদক বিরোধী জনমত গড়তে কিংবা পরিবেশ দূষণ রোধ করার মতো সচেতনতা সৃষ্টি করতে সাইকেল রেস কার্যকরী ভূমিকা রাখে।

সাইকেল রেস দেখতে দর্শকদের ব্যাপক আগ্রহও রয়েছে। তবে এদিন ফ্রান্সের একটি শহরে সাইকেল রেসে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল একটি টাট্টু ঘোড়া। মূলত সাইকেল রেস চলার সময় হঠাৎ করে আগন্তুক হিসেবে রেসে অংশ নিয়ে বসে ঘোড়াটি।
ভাবখানা এমন, যে কোনো মূল্যে প্রতিযোগিতায় বিজয়ী হতে হবে। হঠাৎ করে রেসের মধ্যে টাট্টু ঘোড়া ঢুকে পড়ায় দর্শকরা বেশ উত্ফুল্ল হলেও বিব্রত হয়েছে আয়োজকরা। কারণ অসম এই প্রতিযোগিতার শেষ মুহূর্তে এসে একজন সাইকেল আরোহীর সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে ঘোড়াটি। আর সংঘর্ষের পরপরই শেষ হয়ে যায় ঘোড়াটির প্রতিযোগিতা। ঘোড়াটি কীভাবে রেসের মধ্যে ঢুকে পড়লো তা নিয়ে তদন্ত শুরু করেছে আয়োজকরা।

তবে মজার এই ভিডিওটি ইতোমধ্যে অনলাইনে প্রকাশ করা হয়েছে। সাইকেল রেসে ঘোড়ার এমন উপস্থিতি নিয়ে বেশ উপভোগ করছেন ভার্চুয়াল মিডিয়ার দর্শকরা।

 

নতুনখবর/সোআ

Leave a Comment