৯ মাসের শিশুকে আগুনে পুড়িয়ে হত্যা করলো বাবা Reviewed by Momizat on . নারায়ণগঞ্জ প্রতিনিধি : সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের পাকুন্দা এলাকায় জান্নাতুল নামের ৯ মাসের কন্যা সন্তানকে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে তার নারায়ণগঞ্জ প্রতিনিধি : সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের পাকুন্দা এলাকায় জান্নাতুল নামের ৯ মাসের কন্যা সন্তানকে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে তার Rating:
You Are Here: Home » অপরাধ » ৯ মাসের শিশুকে আগুনে পুড়িয়ে হত্যা করলো বাবা

৯ মাসের শিশুকে আগুনে পুড়িয়ে হত্যা করলো বাবা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের পাকুন্দা এলাকায় জান্নাতুল নামের ৯ মাসের কন্যা সন্তানকে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে তারই বাবার বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় নিহত জান্নাতুলের নানী সাজিয়া বেগম বাদী হয়ে ৩ জনকে আসামি করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। শুক্রবার থেকে পাষণ্ড বাবাসহ বাড়ির লোকজন পালিয়ে যায়।

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের পাকুণ্ডা গ্রামের মর সিকম আলীর ছেলে বৈদ্যুতিক মিস্ত্রি জহিরুল ইসলামের সাথে কুমিল্লা চান্দিনা উপজেলার কেশেরা গ্রামের আব্দুল মালেকের কন্যা কুলসুমের সঙ্গে বিয়ে হয়। বিয়ের এক বছর পর তাদের সংসারে মেয়ে সন্তান জন্ম নেওয়ায় বাবা জহিরুল ইসলাম ক্ষিপ্ত হয়ে উঠে। এ নিয়ে পরিবারে দ্বন্দ্ব দেখা দেয়। পরে স্থানীয়দের মাধ্যমে বিচার সালিশ করে কুলসুম স্বামীর বাড়ি পাকুণ্ডায় মেয়ে সন্তান জান্নাতুলকে নিয়ে আসেন।

গত ৩০ জুলাই রবিবার রাত সাড়ে ১১টায় তার স্বামী জহিরুল ইসলাম ঘরে এসে পরিকল্পিতভাবে ৯ মাসের কন্যা সন্তান ঘুমের মধ্যে জান্নাতুলের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় মা কুলসুম আগুন থেকে তার সন্তানকে বাঁচাতে ঝাঁপিয়ে আহত হন। শিশু জান্নাতকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে রাস্তা থেকে ফিরিয়ে এনে বাড়িতেই কবিরাজি চিকিত্সা করায় তার পরিবার।

নতুনখবর/সোআ

Leave a Comment