মিরাজকে ছাড়াই নেমেছে ত্রিনবাগো Reviewed by Momizat on . খেলাধূলা ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নিজেদের প্রথম ম্যাচে মেহেদী হাসান মিরাজকে ছাড়াই মাঠে নেমেছে ত্রিনবাগো নাইট রাইডার্স। প্রতিপক্ষ সেন্ট লুসিয়া খেলাধূলা ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নিজেদের প্রথম ম্যাচে মেহেদী হাসান মিরাজকে ছাড়াই মাঠে নেমেছে ত্রিনবাগো নাইট রাইডার্স। প্রতিপক্ষ সেন্ট লুসিয়া Rating:
You Are Here: Home » খেলাধুলা » মিরাজকে ছাড়াই নেমেছে ত্রিনবাগো

মিরাজকে ছাড়াই নেমেছে ত্রিনবাগো

খেলাধূলা ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নিজেদের প্রথম ম্যাচে মেহেদী হাসান মিরাজকে ছাড়াই মাঠে নেমেছে ত্রিনবাগো নাইট রাইডার্স। প্রতিপক্ষ সেন্ট লুসিয়া। ড্যারেন সামি ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ৭ টায় শুরু হয় ম্যাচটি। সরাসরি দেখাচ্ছে সনি ইএসপিএন।

টাইগার সেনসেশনের পরবর্তী ম্যাচগুলো যথাক্রমে ৭, ৯, ১১ ও ১৪ আগস্ট। প্রতিযোগিতার প্রথম ম্যাচটি সনি ইএসপিএনে সরাসরি সম্প্রচার করা হলেও আসরের বাকি ম্যাচগুলো সনি সিক্স ও সনি সিক্স এইচডিতে সম্প্রচারিত হবে।

মিরাজ ছাড়াও এ বছর নিলামে নাম ছিল আরও চার বাংলাদেশি ক্রিকেটার-তামিম ইকবাল, তাসকিন আহমেদ, মাহমুদুল্লাহ রিয়াদ ও এনামুল হক বিজয়ের। কিন্তু দল পাননি তাদের কেউই। আর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান খেলবেন জ্যামাইকা তালাওয়াসের হয়ে।

এদিকে সব কিছু ঠিকঠাক থাকলে অস্ট্রেলিয়া বাংলাদেশে আসবে ১৮ আগস্ট। দুই টেস্ট খেলতে ঢাকায় আসবে ওজিরা। ওই সিরিজের জন্য সিপিএল খেলতে ১৫ আগস্ট পর্যন্ত অনুমতি পেয়েছেন সাকিব এবং মিরাজ।

ত্রিনবাগো নাইট রাইডার্স একাদশ:

ডোইয়ান ব্রাভো, কেভন কুপার, সুনিল নারিন, দিনেশ রামদিন, শাদাব খান, রন্সফোরর্ড বিটন, ড্যারেন ব্রাভো, ব্রেন্ডন ম্যাককলাম, কলিন মুনরো, খারি পিয়েরে এবং জ্যাভন সিয়ার্লেস।

নতুনখবর/সোআ

Leave a Comment