দ্রুতই দেখা হবে, মোস্তাফিজকে ওয়ার্নার Reviewed by Momizat on . খেলাধুলা ডেস্ক : মোস্তাফিজুর রহমান ও ডেভিড ওয়ার্নারের মধ্যকার সম্পর্কটা খুব বেশিদিনের নয়। কিন্তু বেশ ঘনিষ্ঠ। কারণ, গতবছর প্রথমবারের মতো আইপিএলে খেলতে যান টাইগার খেলাধুলা ডেস্ক : মোস্তাফিজুর রহমান ও ডেভিড ওয়ার্নারের মধ্যকার সম্পর্কটা খুব বেশিদিনের নয়। কিন্তু বেশ ঘনিষ্ঠ। কারণ, গতবছর প্রথমবারের মতো আইপিএলে খেলতে যান টাইগার Rating:
You Are Here: Home » খেলাধুলা » দ্রুতই দেখা হবে, মোস্তাফিজকে ওয়ার্নার

দ্রুতই দেখা হবে, মোস্তাফিজকে ওয়ার্নার

খেলাধুলা ডেস্ক : মোস্তাফিজুর রহমান ও ডেভিড ওয়ার্নারের মধ্যকার সম্পর্কটা খুব বেশিদিনের নয়। কিন্তু বেশ ঘনিষ্ঠ। কারণ, গতবছর প্রথমবারের মতো আইপিএলে খেলতে যান টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। তিনি খেলেছিলেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে।

দলটির অধিনায়ক ছিলেন অস্ট্রেলিয়া দলের বর্তমান সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এই বছরও একই দলের হয়ে আইপিএলে খেলেছেন এই দুইজন। ২০১৬ সালে আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছিল মোস্তাফিজ-ওয়ার্নারদের দল।

আগামী ১৮ আগস্ট টাইগারদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এই সিরিজ সামনে রেখে এখন অনুশীলন করছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। ঢাকায় অনুশীলনের পর আজ চট্টগ্রামে গেছেন ক্রিকেটাররা। সেখানেও অনুশীলন ক্যাম্প করবে টাইগাররা।

আজ চট্টগ্রামে যাওয়ার আগে মোস্তাফিজুর রহমান টুইটারে একটি ছবি আপলোড করে লিখেছেন, ‘অস্ট্রেলিয়া সিরিজের আগে অনুশীলন ক্যাম্পের জন্য আগামী সাতদিনের জন্য চট্টগ্রামে যাচ্ছি’।

এর উত্তরে ডেভিড ওয়ার্নার লিখেছেন, ‘শুভ কামনা চ্যাম্পিয়ন। তোমার সঙ্গে দ্রুতই দেখা হবে’।

নতুনখবর/সোআ

Leave a Comment