আওয়ামী লীগের তুফানরা সারাদেশে ছেয়ে গেছে: রিজভী Reviewed by Momizat on . নতুনখবর প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগের তুফানরা এখন সারাদেশে ছেয়ে গেছে। তাদের নারী নির্যাতনের বিভত্সতা একাত্তরকে নতুনখবর প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগের তুফানরা এখন সারাদেশে ছেয়ে গেছে। তাদের নারী নির্যাতনের বিভত্সতা একাত্তরকে Rating:
You Are Here: Home » রাজনীতি » আওয়ামী লীগের তুফানরা সারাদেশে ছেয়ে গেছে: রিজভী

আওয়ামী লীগের তুফানরা সারাদেশে ছেয়ে গেছে: রিজভী

নতুনখবর প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগের তুফানরা এখন সারাদেশে ছেয়ে গেছে। তাদের নারী নির্যাতনের বিভত্সতা একাত্তরকে হারা মানাচ্ছে। তাদের নারকীয় উল্লাসে দেশ আজ ক্ষত-বিক্ষত। এই তুফানরাই সারাদেশে মানুষের ঘরবাড়ি, জায়গা-জমি দখলের পাশাপাশি নারীদের সম্ভ্রম নিয়ে পৈশাচিক আনন্দে মেতেছে। এরা নারী-শিশু নির্যাতন করে এক বিকৃত সমাজ গড়ে তোলার চেষ্টা করছে। প্রতিদিন গড়ে প্রায় ১০ জন নারী ও শিশুর ওপর পৈশাচিক নির্যাতনের খবর গণমাধ্যমে প্রকাশ হচ্ছে। সোনার ছেলেদের বিভত্স উত্পীড়ন থেকে রেহাই পাচ্ছে না নববধু থেকে শিশুরাও। অপরাধের ব্যতিক্রমী বিভত্স রূপ দান করেছে।

শুক্রবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। রিজভী বলেন, ষোড়শ সংশোধনী রায়ের পরে সরকারের ক্ষমতায় থাকা বেআইনি। এ রায়ের পরে দেশের জনগণ তৃপ্তি ও আশা খুঁজে পাচ্ছে। এই রায়ে প্রমাণিত হয়েছে বর্তমান সরকারের রাষ্ট্র ক্ষমতায় থাকাটা জবরদস্তিমূলক ও বেআইনি।

রিজভী বলেন, বাংলাদেশ এখন এমন একটি দেশ যেখানে কেবলমাত্র মৃত মানুষ ছাড়া কারো সত্য কথা বলার কোনো অধিকার নেই। তাই বর্তমান সরকার দেশে সত্যিকার অর্থে যে উন্নয়ন করেছে তাহলো অশান্তি, হিংসা আর হানাহানি। তবে দুঃশাসনের অবসানে জনগণের কালজ্বয়ী প্রতিজ্ঞা কখনো নস্ফিল হয় না।

রিজভী বলেন, বাণিজ্যমন্ত্রী বলেছেন দেশে দ্রব্যমূল্যের দাম বাড়েনি, স্থিতিশীল রয়েছে’। যাহা সম্পূর্ণরূপে অসত্য। আওয়ামী নেতা ও মন্ত্রীরা যে ডাহা মিথ্যাচার করেন, এটি তার আরো একটি উত্কৃষ্ট উদাহরণ।

সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় নেতা আবদুস সালাম, হাবিব উন নবী খান সোহেল, অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, হাবিবুল ইসলাম হাবিব, মীর সরফত আলী সপু, আজিজুল বারী হেলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 2090

Leave a Comment

© 2011 Powered By Wordpress, Goodnews Theme By Momizat Team

Scroll to top