জয়ের সম্ভাবনা না দেখে বিএনপি ষড়যন্ত্র করছে: ওবায়দুল কাদের Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে জয়ের সম্ভাবনা না দেখে বিএনপি ষড়যন্ত্রের চোরাগো নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে জয়ের সম্ভাবনা না দেখে বিএনপি ষড়যন্ত্রের চোরাগো Rating:
You Are Here: Home » রাজনীতি » জয়ের সম্ভাবনা না দেখে বিএনপি ষড়যন্ত্র করছে: ওবায়দুল কাদের

জয়ের সম্ভাবনা না দেখে বিএনপি ষড়যন্ত্র করছে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে জয়ের সম্ভাবনা না দেখে বিএনপি ষড়যন্ত্রের চোরাগোপ্তা পথ খুঁজে বেড়াচ্ছে।

তিনি বলেন, কারা চক্রান্তের চোরাগলি পথ খোঁজে? তারা (বিএনপি) যখন দেখেছে আগামী নির্বাচনে বিজয়ের কোনো সম্ভাবনা নেই, ঠিক তখনই ষড়যন্ত্রের চোরাগোপ্তা পথ খুঁজে বেড়াচ্ছে। কখনও দেশে, কখনও বিদেশে। গতকাল সোমবার বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি সভা ও কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সেতু মন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নেতিবাচক রাজনীতি বিএনপিকে আরও দুর্বল করে ফেলছে। তারা ইতিবাচক রাজনীতিতে যদি ফিরে না আসে তবে তাদের ভবিষ্যত্ মুসলিম লীগের মতোই অন্ধকার। বিএনপি নিজেরাই নিজেদের সর্বনাশ ডেকে আনছে নেতিবাচক রাজনীতি করে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ইউসুফ হোসেন হুমায়ুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, সাবেক মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আব্দুল বাসেত মজুমদার, আওয়ামী লীগের আইন সম্পাদক শম রেজাউল করিম, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি প্রমুখ।

নতুনখবর/সোআ

Leave a Comment