অস্ট্রেলিয়ার না আসাটা হবে লজ্জার: ম্যাকগ্রা Reviewed by Momizat on . খেলাধুলা ডেস্ক : ‘আমি আশা করছি, যে সমস্যা চলছে সেটা অচীরেই সমাধান হয়ে যাবে। অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশ সফর করবে। আর যদি না করে আমার মনে হয় এটা একটা লজ্জাজন খেলাধুলা ডেস্ক : ‘আমি আশা করছি, যে সমস্যা চলছে সেটা অচীরেই সমাধান হয়ে যাবে। অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশ সফর করবে। আর যদি না করে আমার মনে হয় এটা একটা লজ্জাজন Rating:
You Are Here: Home » খেলাধুলা » অস্ট্রেলিয়ার না আসাটা হবে লজ্জার: ম্যাকগ্রা

অস্ট্রেলিয়ার না আসাটা হবে লজ্জার: ম্যাকগ্রা

খেলাধুলা ডেস্ক : ‘আমি আশা করছি, যে সমস্যা চলছে সেটা অচীরেই সমাধান হয়ে যাবে। অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশ সফর করবে। আর যদি না করে আমার মনে হয় এটা একটা লজ্জাজনক ব্যাপার হয়ে দাঁড়াবে।’ অভিমত সাবেক অজি পেস কিংবদন্তি গ্লেন ম্যাকগ্রার।

দুই টেস্ট খেলতে ১৮ আগস্ট বাংলাদেশ সফরের কথা ওজিদের। সময় খুব একটা বকি নেই। কিন্তু এখনও অস্ট্রেলিয়া বোর্ড এবং ক্রিকেটারদের মধ্যে কোনো সমঝোতা চুক্তি হয়নি। ফলে দিনের পর দিন শঙ্কা বেড়েই চলছে। এমন শঙ্কার মাঝে বাংলাদেশে হাজির ওজিদের পাঁচ সদস্যের প্রতিনিধিদল। মঙ্গলবার মিরপুরে স্টেডিয়াম পরিদর্শনে যায় তারা। এরপর ফতুল্লা এবং চট্টগ্রামে যাবেন।

স্টেডিয়ামগুলোতে খেলোয়াড়ের সুযোগ-সুবিধা পরখ করবেন দলটি। পাশাপাশি নিজেদের চাহিদা বিসিবিকে জানিয়ে যাবেন। মূলত নিরাপত্তা এবং লজিস্টিক সাপোর্টগুলো শেষবারের মতো দেখতে গত সোমবার ঢাকায় এসেছিলেন অস্ট্রেলিয়ার প্রতিনিধিদল।

উল্লেখ্য, গত ১৬ জুন বাংলাদেশ সফরের টেস্ট দল ঘোষণা করে অস্ট্রেলিয়া। ২২-২৪ আগস্ট ফতুল্লায় প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২৭-৩১ আগস্ট ঢাকায় প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

এর আগে ২০১৫ সালে নিরাপত্তা শঙ্কায় বাংলাদেশ সফর বাতিল করে অস্ট্রেলিয়া। যদিও সে সময় ওজি দলকে রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা সুবিধার প্রতিশ্রুতি দেয় বিসিবি। তারপরও অস্ট্রেলীয় ক্রিকেট দল বাংলাদেশ সফরে আসেনি।

সর্বশেষ ২০১১ সালে বাংলাদেশ সফর করে অস্ট্রেলিয়া। সেবার এফটিপিতে পুর্ণাঙ্গ সিরিজ থাকলেও শুধু তিনটি ওয়ানডে খেলেই দেশে ফেরত যায় স্মিথরা।

 

নতুনখবর/সোআ

Leave a Comment