‘যে কাউকে ক্ষমা করার অধিকার আমার আছে’ Reviewed by Momizat on . আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, যে কাউকে ক্ষমা করার অধিকার আমার আছে। ওয়াশিংটন পোস্টের একটি রিপোর্টের জবাবে প্রেসিডেন্ট ট্রাম্প এ আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, যে কাউকে ক্ষমা করার অধিকার আমার আছে। ওয়াশিংটন পোস্টের একটি রিপোর্টের জবাবে প্রেসিডেন্ট ট্রাম্প এ Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » ‘যে কাউকে ক্ষমা করার অধিকার আমার আছে’

‘যে কাউকে ক্ষমা করার অধিকার আমার আছে’

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, যে কাউকে ক্ষমা করার অধিকার আমার আছে। ওয়াশিংটন পোস্টের একটি রিপোর্টের জবাবে প্রেসিডেন্ট ট্রাম্প এই মন্তব্য করেন।

এদিকে আইএস নেতা বাগদাদি হাতছাড়া হওয়ায় নিউ ইয়র্ক টাইমসের সমালোচনা করেছেন প্রেসিডেন্ট ট্রাম্প। তিনি রাশিয়া ইস্যুতে তদন্তে হোয়াইট হাউসের বিশেষ কাউন্সিলর মুলারেরও ভূমিকার নিন্দা জানান। অন্যদিকে প্রেসিডেন্ট ট্রাম্পের নির্বাচনী প্রচারণা নিয়ে রুশ রাষ্ট্রদূত সের্গেই কিসলিয়াকের সঙ্গে বৈঠক করেছিলেন মার্কিন অ্যাটর্নি জেনারেল জেফ সেশন্স।
ওয়াশিংটন পোস্টের এই সপ্তাহের এক রিপোর্টে জানানো হয়, ট্রাম্প এবং তার আইনজীবীদের একটি দল পরীক্ষা-নিরীক্ষা করছেন, রাশিয়া ইস্যুতে প্রেসিডেন্ট ট্রাম্প তার পরিবারের সদস্য, সহযোগী এমনকি নিজেকে ক্ষমা করতে পারেন কিনা। কারণ গত প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়া হস্তক্ষেপ করেছিল এমন অভিযোগের তদন্ত চলছে। তদন্ত প্রমাণিত হলে প্রেসিডেন্ট ট্রাম্প কী করতে পারেন তা নিয়ে আলোচনা চলছে। ট্রাম্প শনিবার টুইট বার্তায় বলেন, সবাইতো জানেন যে প্রেসিডেন্টের যে কাউকে ক্ষমা করার অধিকার আছে। তাহলে ভুয়া সংবাদ প্রকাশ করা হচ্ছে কেন? নিউ ইয়র্ক টাইমসের একটি প্রতিবেদনের কারণে আইএস নেতা বাগদাদিকে ধরা সম্ভব হয়নি বলে অভিযোগ উঠেছে। বিবিসি।

নতুনখবর/সোআ

Leave a Comment