অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরের কালো মেঘে কাটেনি Reviewed by Momizat on . খেলাধুলা ডেস্ক : ক্রিকেট বোর্ডের সঙ্গে বেতন-ভাতা নিয়ে খেলোয়াড়দের সমস্যা এখনো সমাধান না হওয়ায় অস্ট্রেলিয়া দলের নির্ধারিত বাংলাদেশ সফরের কালো মেঘ এখনো কাটেনি। কেব খেলাধুলা ডেস্ক : ক্রিকেট বোর্ডের সঙ্গে বেতন-ভাতা নিয়ে খেলোয়াড়দের সমস্যা এখনো সমাধান না হওয়ায় অস্ট্রেলিয়া দলের নির্ধারিত বাংলাদেশ সফরের কালো মেঘ এখনো কাটেনি। কেব Rating:
You Are Here: Home » খেলাধুলা » অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরের কালো মেঘে কাটেনি

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরের কালো মেঘে কাটেনি

খেলাধুলা ডেস্ক : ক্রিকেট বোর্ডের সঙ্গে বেতন-ভাতা নিয়ে খেলোয়াড়দের সমস্যা এখনো সমাধান না হওয়ায় অস্ট্রেলিয়া দলের নির্ধারিত বাংলাদেশ সফরের কালো মেঘ এখনো কাটেনি। কেবল বাংলাদেশ সফর নয় চির প্রতিদ্বন্দ্বী ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন অ্যাশেজ সিরিজ নিয়েও সৃষ্টি হয়েছে অনিশ্চয়তা। ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) নতুন চুক্তি না করলে খেলোয়াড়রা এ বছরের অ্যাশেজ সিরিজ না খেলার হুমকি দিয়েছে বলে শনিবার দেশটির বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে।

অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের(এসিএ) প্রধান অ্যালিস্টার নিকলসন, ইমেইলের মাধ্যমে খেলোয়াড়দের সর্তক করে দেন। ফলে চলতি বছরের ২৩ নভেম্বর থেকে ব্রিসবেনে শুরু হওয়া ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজ সিরিজটি হুমকির মুখে পড়ে গেছে।
খেলোয়াড় ও সিএ’র মধ্যে সমঝোতার জন্য একটি নতুন সম্ভাবনা ছিল কিন্তু সেটি ভেস্তে যাচ্ছে।

যদিও নিকলসন এবং সিএ প্রধান জেমস সাদারল্যান্ডের মধ্যে রবিবার বৈঠক হওয়ার কথা রয়েছে বলে জানিয়েছে ফেয়ারফ্যাক্স মিডিয়া। নিকলসনের উদ্ধৃতি দিয়ে ফেয়ারফ্যাক্স জানায়, ‘চুক্তি হলে তবে পরবর্তী ধাপটি আরও নিবিড়ভাবে এমওইউ এবং চুক্তির খসড়া তৈরি করবে।’ তবে এসিএ’র বক্তব্য প্রত্যাখ্যান করে সিএ বলছে, ‘এটি অবাক করার মত এবং এসিএ’র এই দাবি বিভ্রান্ত করার মত। তবে এ বিষয়ে তারা কোন মন্তব্য করবে না।’

অস্ট্রেলিয়ার পরবর্তী সফর বাংলাদেশে। আগামী আগস্টে টেস্ট সিরিজ খেলতে আসার সূচি রয়েছে তাদের। সমঝোতায় সাদারল্যান্ড যুক্ত হবার উভয় দলই ভেবেছিলো এ মাসেই সুরাহা হবে। কিন্তু কয়েক মাস ধরে আলোচনার পর, খেলোয়াড় এবং সিএ একটি নতুন চুক্তিতে পৌঁছাতে ব্যর্থ হয়েছে। তাই জুন চুক্তির মেয়াদ শেষ হবার পর প্রায় ২৩০জন খেলোয়াড় বেকার হয়ে যায়। বাসস।

নতুনখবর/সোআ

Leave a Comment