তুরাগে ৫ ভূয়া সাংবাদিক আটক Reviewed by Momizat on . মোঃ ইলিয়াছ মোল্লাঃ রাজধানীর তুরাগ থানাধীন চন্ডল ভোগ এলাকা থেকে চাঁদাবাজীর অভিযোগে ৫ ভূয়া সাংবাদিককে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। বৃহস্পতিবার রাত ১১টার দিকে মোঃ ইলিয়াছ মোল্লাঃ রাজধানীর তুরাগ থানাধীন চন্ডল ভোগ এলাকা থেকে চাঁদাবাজীর অভিযোগে ৫ ভূয়া সাংবাদিককে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। বৃহস্পতিবার রাত ১১টার দিকে Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorize » তুরাগে ৫ ভূয়া সাংবাদিক আটক

তুরাগে ৫ ভূয়া সাংবাদিক আটক

মোঃ ইলিয়াছ মোল্লাঃ রাজধানীর তুরাগ থানাধীন চন্ডল ভোগ এলাকা থেকে চাঁদাবাজীর অভিযোগে ৫ ভূয়া সাংবাদিককে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে ১। নিরু ফরিদ (৫৮), ২। মুরসালীন ওরফে অপু (২৮), ৩। সিরাজুল্ ইসলাম (৩২), ৪। রানা (৩৪), ৫। রবি (৩৪) নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে চন্ডলভোগ এলাকার রাইসুল ইসলামের বাড়ীতে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে বাল্যবিয়ের অভিযোগ তুলে মোটা অংকের চাঁদা দাবী করে ঐ ভূয়া সাংবাদিকের দল। তাদের কথাবার্তায় সন্ধেহ হলে তাদের আটক করে তুরাগ থানা পুলিশকে খবর দিলে তুরাগ থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে অভিযুক্ত ৫ জনকে আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে চাঁদাবাজির অভিযোগ এনে রাইসুল ইসলাম বাদী হয়ে তুরাগ থানায় ৫ জনের বিরোদ্ধে একটি মামলা দায়ের করেন যার নং ১৮, তাং ২১/০৭/২০১৭ইং, ঘটনা সততা নিশ্চিত করে তুরাগ থানার ওসি নুরু মুত্তাকিন বলেন, আটক কৃতরা নিজেদের সাংবাদিক দাবী করে এবং তারা আশুলিয়া প্রেসক্লাবের সদস্য বলে পরিচয়

দিলে আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন জয়কে ফোন করা হলে তিনি তাদের চেনেন না বলে জানান। এরা একটি সংঘবদ্ধ চক্র। তাদের কাছ থেকে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে পরিচয়পত্র পাওয়া গেছে।

 

নতুনখবর/সোআ

Leave a Comment