কোনো দলকে সরকারে বসানোর ক্ষমতা ইসির নেই : সেতুমন্ত্রী Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনো দলকে সরকারে বসানোর ক্ষমতা নির্বাচন কমিশনের নেই। বুধবার না নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনো দলকে সরকারে বসানোর ক্ষমতা নির্বাচন কমিশনের নেই। বুধবার না Rating:
You Are Here: Home » রাজনীতি » কোনো দলকে সরকারে বসানোর ক্ষমতা ইসির নেই : সেতুমন্ত্রী

কোনো দলকে সরকারে বসানোর ক্ষমতা ইসির নেই : সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনো দলকে সরকারে বসানোর ক্ষমতা নির্বাচন কমিশনের নেই। বুধবার নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ এদেশের জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় যেতে চায়। নির্বাচন কমিশনের কোন দলকে ক্ষমতায় নেয়ার ক্ষমতা নেই। কাজেই বিএনপি এই অর্বাচীনের মতো যে অভিযোগ আনছে এবং অনবরত প্রলাপ বকছে এটার কোন বাস্তব ভিত্তি নেই।

নির্বাচন কমিশন সম্পর্কে বিএনপির মন্তব্যের জবাবে সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার জন্য ইসি বা কোন বিদেশিদের উপর নির্ভরশীল নয়। জনগণের সমর্থন নিয়ে ভোটের মাধ্যমেই আওয়ামী লীগ ক্ষমতায় যেতে চায়। আমরা ভোট চাইব জনগণের কাছে।

তিনি বলেন, ইসির রোডম্যাপ নিয়ে আমরা কোন মন্তব্য করতে চাই না। আমরা চাই ইসি সবাইকে সমান সুযোগ প্রদান করুক। বিএনপির কার্যকলাপে মনে হয়, তারা ক্ষমতায় আসবে- ইসি এই নিশ্চয়তা দিলেই যেন তারা সন্তুষ্ট হবে। এ ছাড়া তাদেরকে খুশি করা সম্ভব না। বাসস

নতুনখবর/সোআ

Leave a Comment