মাগুরায় পরিবারের সকলকে অচেতন করে মালামাল ও অর্থ লুট Reviewed by Momizat on . মাগুরা প্রতিনিধি : খাবারের সাথে চেতনা নাশক ওষুধ খাইয়ে মাগুরায় এক কৃষক পরিবারের সকল সদস্যকে অচেতন করে মূল্যবান মালামাল ও নগদ অর্থ লুট করে পালিয়েছে দুর্বৃত্তরা। ঘ মাগুরা প্রতিনিধি : খাবারের সাথে চেতনা নাশক ওষুধ খাইয়ে মাগুরায় এক কৃষক পরিবারের সকল সদস্যকে অচেতন করে মূল্যবান মালামাল ও নগদ অর্থ লুট করে পালিয়েছে দুর্বৃত্তরা। ঘ Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorize » মাগুরায় পরিবারের সকলকে অচেতন করে মালামাল ও অর্থ লুট

মাগুরায় পরিবারের সকলকে অচেতন করে মালামাল ও অর্থ লুট

মাগুরা প্রতিনিধি : খাবারের সাথে চেতনা নাশক ওষুধ খাইয়ে মাগুরায় এক কৃষক পরিবারের সকল সদস্যকে অচেতন করে মূল্যবান মালামাল ও নগদ অর্থ লুট করে পালিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে মাগুরা সদর উপজেলার ছোটফারিয়া গ্রামে।অচেতন অবস্থায় বুধবার সকালে একই পরিবারের তিন জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতিবেশিরা জলিল মোল্লা জানান, তিন দিন আগে প্রতিবেশি গৃহকর্তা আব্দুস সালাম নিজ জমিতে ধান লাগানোর জন্য মাগুরা হাট থেকে কৃষি শ্রমিক কিনে আনেন। দুই দিন কাজ করার পর ওই শ্রমিকেরা মঙ্গলবার দিবাগত রাতে কৌশলে রাতের খাবারে সাথে চেতনা নাশক পদার্থ মিশিয়ে রাখে তারা। রাতে ওই খাবার খেয়ে পরিবারের সকল সদস্য অচেতন হয়ে গেলে কৃষি শ্রমিকবেশি দুর্বৃত্তরা সোনা, মূল্যবান মালামাল ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়।পরে সকাল ১১ টায় অচেতন অবস্থায় প্রতিবেশিরা তাদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেন।

সদর থানার ওসি তদন্ত মাহবুব আল-হাসান জানান, তারা বিষয়টি তদন্ত ও আইনগত ব্যস্থা গ্রহনের চেষ্ঠা চালচ্ছেন।

নতুনখবর/সোআ

Leave a Comment