আবারও জা‌মিন পে‌লেন আরাফাত সা‌নি Reviewed by Momizat on . ‌সিরাজুল ইসলাম : যৌতুকের মামলায় পলাতক দেখিয়ে অভিযোগ গঠনের পরদিনই আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন ‘চিকুনগুনিয়ায় আক্রান্ত’ ক্রিকেটার আরাফাত সানি। সোমবার (17 জ ‌সিরাজুল ইসলাম : যৌতুকের মামলায় পলাতক দেখিয়ে অভিযোগ গঠনের পরদিনই আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন ‘চিকুনগুনিয়ায় আক্রান্ত’ ক্রিকেটার আরাফাত সানি। সোমবার (17 জ Rating:
You Are Here: Home » আইন-আদালত » আবারও জা‌মিন পে‌লেন আরাফাত সা‌নি

আবারও জা‌মিন পে‌লেন আরাফাত সা‌নি

‌সিরাজুল ইসলাম : যৌতুকের মামলায় পলাতক দেখিয়ে অভিযোগ গঠনের পরদিনই আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন ‘চিকুনগুনিয়ায় আক্রান্ত’ ক্রিকেটার আরাফাত সানি। সোমবার (17 জুন) দুপুরের বেলা সাড়ে ১১টার দিকে খুঁড়িয়ে খুঁড়িয়ে আদালতে হাজির হন সানি; তার পক্ষে চিকিৎসার কাগজপত্র উপস্থাপন করে জামিনের আবেদন করেন আইনজীবী মুরাদুজ্জামান।

শুনানি শেষে মহানগর হাকিম জাকির হোসেন টিপু আরাফাত সানির জামিন মঞ্জুর করেন বলে তার আইনজীবী জানান। জামিনের শুনানিতে মুরাদুজ্জামান আদালতকে বলেন, “তিনি (আরাফাত সানি) সত্যি সত্যি চিকুনগুনিয়ায় আক্রান্ত। পরোয়ানার খবর পেয়ে আদালতে এসেছেন।”

কাঠগড়ায় দাঁড়ানো সানি এসময় কোনো কথা বলেননি। দ্বিতীয় স্ত্রী নাসরিন সুলতানার করা এই মামলায় রোববার একই বিচারক আরাফাত সানিকে পলাতক দেখিয়ে তার বিরুদ্ধে অভিযোগ গঠনের পর তাকে গ্রেপ্তারে পরোয়ানা জারির নির্দেশ দেন।

‘চিকুনগুনিয়া জ্বরের’ কারণে সানির অনুপস্থিতির দেখিয়ে দেখিয়ে তার পক্ষে আইনজীবী সময়ের আবেদন করলেও বিচারক তাতে কান দেননি। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ঘূর্ণি বোলার সানি এই বছরের শুরু থেকে নাসরিনকে নিয়ে ঘূর্ণি পাকে রয়েছেন।

নাসরিন তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা করার পর গত ২২ জানুয়ারি সানিকে গ্রেপ্তার করে পুলিশ। নিজেকে সানির স্ত্রী দাবি করে এরপর যৌতুক নিরোধ আইন এবং নারী নির্যাতন আইনে আরও দুটি মামলা করেন নাসরিন।

এসব মামলায় পরে নাসরিনের জিম্মায়ই এই ক্রিকেটারকে জামিন দেয় আদালত। এই মামলার ফাঁকেই ৩০ বছর বয়সী সানির আগের আরেকটি বিয়ের কথাও বেরিয়ে আসে।আদালত সানিকে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সমঝোতার তাগিদ দিলেও তাতে সফল হননি এই ক্রিকেটার। তার আইনজীবীরা বলছিলেন, সানি দুই স্ত্রীকে একসঙ্গে রাখতে চাইলেও তাতে রাজি হচ্ছেন না নাসরিন।

গত ২৩ জানুয়ারি নাসরিন আদালতে যৌতুকের মামলাটি করলে সানি আত্মসমর্পণ করে জামিন নেন।এরপর মামলাটি হাকিম জাকির হোসেন টিপুর আদালতে বদলি হয়ে আসার পর ১৯ জুন আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলেন তিনি। পরদিন আত্মসমর্পণ করে জামিন নেন সানি। মামলার অভিযোগ করা হয়েছে, সানির সঙ্গে ২০১৪ সালের ৪ ডিসেম্বর নাসরিনের বিয়ে হয়। পরিবারের অমতে বিয়ে করে বাসা ভাড়া নিয়ে নাসরিনকে নিয়ে থাকতে শুরু করেন সানি। পরে তিনি ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন নাসরিনের কাছে।

নতুনখবর/সোআ

Leave a Comment