খুলনা জেলা প্রশাসকের সঙ্গে জেপি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : খুলনা মহানগর জাতীয় পার্টি-জেপি সভাপতি এম এস রাশিদা করিম ও সাধারণ সম্পাদক কাজী মাছুদ আহম্মেদের নেতৃত্বে জেপি নেতৃবৃন্দ খুলনা জেলা প্রশাসক আমিন নিজস্ব প্রতিবেদক : খুলনা মহানগর জাতীয় পার্টি-জেপি সভাপতি এম এস রাশিদা করিম ও সাধারণ সম্পাদক কাজী মাছুদ আহম্মেদের নেতৃত্বে জেপি নেতৃবৃন্দ খুলনা জেলা প্রশাসক আমিন Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorize » খুলনা জেলা প্রশাসকের সঙ্গে জেপি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

খুলনা জেলা প্রশাসকের সঙ্গে জেপি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক : খুলনা মহানগর জাতীয় পার্টি-জেপি সভাপতি এম এস রাশিদা করিম ও সাধারণ সম্পাদক কাজী মাছুদ আহম্মেদের নেতৃত্বে জেপি নেতৃবৃন্দ খুলনা জেলা প্রশাসক আমিন উল আহসানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেপি নেতৃবৃন্দ এ সাক্ষাৎ করেন।

এ সময় জেলা প্রশাসক আমিন উল আহসান পার্টির চেয়ারম্যান বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এবং সাবেক সম্পাদক শেখ শহিদুল ইসলামের রাজনৈতিক কর্ম তৎপরতাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ এবং জেলার সার্বিক উন্নয়ন ও শান্তিশৃঙ্খলা রক্ষায় জাতীয় পার্টি জেপি নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

সাক্ষাৎকারকালে উপস্থিত ছিলেন, জেপি নেতা হায়দার আলী, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, রিনা ফারহানা, যুব সংহতির আলাউদ্দীন হোসেন, ছাত্র নেতা মো. নাজমুল হুদা, আবু হাসান, সাইফুল ইসলাম, ডালিম হোসেন, আবু হোসেন, মো. ইমরান, মো. মাছুম, মো. রব্বানী, নারী নেত্রী অ্যাডভোকেট সায়েলা নীরা, ডা. শামিমা পারভীন, রেবা খাতুন সালমা ইয়াসমিন রিনা, খাদিজা পারভীন, হাফসা, পারুল, রুমি, শ্রমিক নেতা তপন কুমার, মো. ইব্রাহিম প্রমুখ।

 

নতুনখবর/সোআ

Leave a Comment