এইচএসসির ফল ২২ থেকে ২৪ জুলাইয়ের মধ্যে Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : আগামী ২২ থেকে ২৪ জুলাইয়ের মধ্যে এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল দেওয়া হতে পারে। এই তিনদিন ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ধরে সম্প্রতি শিক্ষা মন্ত্র নিজস্ব প্রতিবেদক : আগামী ২২ থেকে ২৪ জুলাইয়ের মধ্যে এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল দেওয়া হতে পারে। এই তিনদিন ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ধরে সম্প্রতি শিক্ষা মন্ত্র Rating:
You Are Here: Home » জাতীয় » এইচএসসির ফল ২২ থেকে ২৪ জুলাইয়ের মধ্যে

এইচএসসির ফল ২২ থেকে ২৪ জুলাইয়ের মধ্যে

নিজস্ব প্রতিবেদক : আগামী ২২ থেকে ২৪ জুলাইয়ের মধ্যে এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল দেওয়া হতে পারে। এই তিনদিন ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ধরে সম্প্রতি শিক্ষা মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময় চেয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ে চিঠি পাঠানো হয়েছে। প্রধানমন্ত্রী এই তিনদিন অথবা এর আগে বা পরে যেদিন সময় দিবেন সেদিনই ফলাফল প্রকাশ করা হবে বলে শিক্ষা মন্ত্রণালয় সূত্রে জানা গেছে।

রেওয়াজ অনুযায়ী পাবলিক পরীক্ষার ফলাফলের অনুলিপি সর্বপ্রথম প্রধানমন্ত্রীর হাতে তুলে দেওয়া হয়। এরপরই সকলের জন্য ফলাফল উন্মুক্ত করা হয়।

২০১৭ সালের এইচএসসি ও সমমানের তত্ত্বীয় পরীক্ষা গত ১৫ মে শেষ হয়। আর ব্যবহারিক পরীক্ষা শেষ হয় ২৫ মে। গত কয়েক বছর যাবত্ পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিনের মধ্যেই ফল প্রকাশ করা হয়। সেই হিসেবে আগামী ২৪ জুলাই এইচএসসি ও সমমানের পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিন পূর্ণ হবে। তাই আগামী ২২ থেকে ২৪ জুলাইয়ের যে কোনো দিন প্রধানমন্ত্রীর সময় চেয়ে শিক্ষা মন্ত্রণালয় থেকে চিঠি দেওয়া হয়েছে।

নতুনখবর/সোআ

Leave a Comment