সাভারের আমিনবাজারে বিপুল পরিমান ইয়াবাসহ ইউপি সদস্য আটক Reviewed by Momizat on . মো: সিরাজুল ইসলাম : আমনি বাজার সাভারের অন্যান্য এলাকার চেয়ে মাদকব্যবসায়ীদের জন্য একসময়ে অভয়ারণ্য হলেও এখন আর আগের মত নেই। প্রশাসনিক তৎপরতায় অনেকটাই কমেছে মাদক ব মো: সিরাজুল ইসলাম : আমনি বাজার সাভারের অন্যান্য এলাকার চেয়ে মাদকব্যবসায়ীদের জন্য একসময়ে অভয়ারণ্য হলেও এখন আর আগের মত নেই। প্রশাসনিক তৎপরতায় অনেকটাই কমেছে মাদক ব Rating:
You Are Here: Home » জেলার খবর » ঢাকা » সাভারের আমিনবাজারে বিপুল পরিমান ইয়াবাসহ ইউপি সদস্য আটক

সাভারের আমিনবাজারে বিপুল পরিমান ইয়াবাসহ ইউপি সদস্য আটক

মো: সিরাজুল ইসলাম : আমনি বাজার সাভারের অন্যান্য এলাকার চেয়ে মাদকব্যবসায়ীদের জন্য একসময়ে অভয়ারণ্য হলেও এখন আর আগের মত নেই। প্রশাসনিক তৎপরতায় অনেকটাই কমেছে মাদক ব্যবসা। বৃদ্ধিপাচ্ছে এলাকার শিক্ষিতের হার।কিন্তু একশ্রেনীর সুশীলসমাজ যেখানে দিন বদলের পালায় এলাকার জীবনযাপনের মান পরিবর্তনে ব্যস্ত ঠিক তখনই আরেক শ্রেনী ভদ্রতার অন্তরাড়ালে ভালো মানুষের মুখোশ পড়ে নিজেদের স্বার্থে সমাজকে কলঙ্কিত করতে ব্যস্ত ।  সোমবার (১৯ জুন)  সাভারের আমিনবাজার থেকে গোপস সংবাদের ভিত্তিতে ১৫০০ পিস ইয়াবাসহ এক ইউপি সদস্য  আটক করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ।। তিনি হলেন  আমিনবাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য শামীম মোল্লা ।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের এএসপি মাহবুবুর রহমান বিকেলে সংবাদ সম্মেলনে জানান, শামীম মোল্লা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে তার বাড়িতে অভিযান চালিয়ে আট হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। সে আমিনবাজার এলাকার বেগুনবাড়িগ্রামে বসবাস করত। এ বিষয়ে জানতে চাইলে আমিন বাজার ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, জনগনের প্রতিনিধি হয়ে যদি এসব কাজে জড়িত থাকে তাহলে প্রচলিত আইনে এদের কোন রুপ ছাড় না দিয়ে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা দরকার।

এদিকে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকা থেকে সাড়ে পাঁচ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি আটককৃতরা হলেন কাইচাবাড়ি এলাকার সিকান্দার আলীর ছেলে নাহিদ আহমেদ (৩২), আমির আলীর ছেলে রফিকুল ইসলাম টুটুল (২৮), সমর আলীর ছেলে জহিরুল ইসলাম (৩৬) ও মৃত কুদরত আলীর ছেলে আব্দুল হান্নান (৩৫)। এ সময় তাদের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিলও উদ্ধার করা হয়। আটককৃতদের বিভিন্ন মহল হতে তদবীরের চেষ্টা চলছে বলেও গোপনসূত্রে জানা যায়।

তবে পুলিশসূত্রে জানা যায়, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নতুনখবর/সোআ

Leave a Comment