বাগাতিপাড়ায় চাঁদার টাকা না দেয়াই ছাত্রলীগ নেতার ভাই আহত, আটক-৩ Reviewed by Momizat on . নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আঃ বারির বড় ভাই ইমদাদুল চাঁদার টাকা না দেয়াই  তার ভাই কে আহত করেছে বখাটেরা । গত শুক্রবার সন্ নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আঃ বারির বড় ভাই ইমদাদুল চাঁদার টাকা না দেয়াই  তার ভাই কে আহত করেছে বখাটেরা । গত শুক্রবার সন্ Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorize » বাগাতিপাড়ায় চাঁদার টাকা না দেয়াই ছাত্রলীগ নেতার ভাই আহত, আটক-৩

বাগাতিপাড়ায় চাঁদার টাকা না দেয়াই ছাত্রলীগ নেতার ভাই আহত, আটক-৩

নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আঃ বারির বড় ভাই ইমদাদুল চাঁদার টাকা না দেয়াই  তার ভাই কে আহত করেছে বখাটেরা । গত শুক্রবার সন্ধে ৭টার দিকে বাগাতিপাড়া ডিগ্রি কলেজের পাশে এ ঘটোনা ঘটে। আহত ইমদাদুল বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি আছে। এ ব্যাপারে আহতের ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে।
থানা ও স্থানিয় সুত্রে জানা যায়, ইমদাদুল তার বাড়ির পাশে বাগাতিপাড়া ডিগ্রি কলেজের পুর্ব পাশে এক কেজী স্কুলের রাস্তায় হাটা চলাফেরা করছিল। সন্ধা ৭ টার দিকে হঠাৎ করে এলাকার উঠতি বয়সি চার পাঁচ জন যুবক তার কাছে এসে চাঁদা দাবি করে । সে চাঁদার টাকা দিতে অসিকার করলে তাদের মধ্যে বাকবিতান্ডের এক পর্যায়ে ইমদাদুলের বাম হাতে ধারালো চাকু দিয়ে আঘাত করে পালিয়ে যায় বখাটেরা । এতে হাতে গুরত্বর আঘাত প্রাপ্ত হয়ে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লে ক্্ের ভর্তি হয় ইমদাদুল। এ ঘটনাই ওই রাতেই আহতের ভাই বাদি হয়ে বাগাতিপাড়া থানায় লিখিত অভিযোগ করে । তাৎখনিক অভিযুক্ত বারইপাড়া মহল্লার আয়েজ উদ্দিনের ছেলে রুদ্র (১৯) কে আটক করে পুলিশ। শনিবার সকালে গোপন সংবাদ পেয়ে অপর আসামী গালিমপুর কৃষ্টপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে শিমূল (১৯) ও  উপজেলার বারইপাড়া মহল্লার কামালের ছেলে জিকু (২০) কে আটক করে পুলিশ। বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লে ক্্েরর কর্তব্যরত চিকিৎসক ডাঃ হামিদুল মুলক বলেন আহত ইমদাদুলের হাতের কবজিতে গুরুত্বর জখম হয়েছে তার চিকিৎসা চলছে। বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন এঘটনায় নিয়মিত মামলা নেয়া হয়েছে, আটক কৃতদের নাটোর জেল হাজতে প্রেরন করার প্রস্তুতি চলছে। ঘটনাটি তদন্ত শেষে আইনানুক ব্যাবস্থা নেয়া হবে।

নতুনখবর/সোআ

Leave a Comment