ঢাকাআজ সোমবার ২৫শে জুন, ২০১৭ ইং ১২ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ১লা শাওয়াল, ১৪৩৮ হিজরীরাত ২:৪৯

154 বার পড়া হয়েছে «

কেরানীগঞ্জ উপজেলা শাহিন চেয়ারম্যনের সিন্ডিকেট শাসন জামাত বিএনপি ও হাইব্রীডদের দাপট- আওয়ামীলীগের ত্যাগী নেতা কর্মীরা বঞ্চিত।

মো : জাহাঙ্গীর আলম : সরেজমীন ঘুরে দেখা যায়: এন্টি আওয়ামীলীগ বা মিনি পাকিস্থান নামে ঘ্যাত কেরানীগঞ্জ এখানো জামাত বিএনপি ক্যাডার বাহিনীর অবস্থান তুঙ্গে। আর এর প্রধান পৃষ্টপোষক হলেন স্বয়ং উপজেলা চেয়ারম্যন শাহিন আহমেদ। ঘোর বিএনপি নেতা যিনি আওয়ামীলীগের বিরুদ্ধে বিভিন্ন অপকর্মে লিপ্ত এবং হত্যা মামলার আসামী তাকে কোটি টাকার বিনিময়ে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন দিয়ে কালন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন বানিয়েছেন। এই মোজাম্মেল চেয়ারম্যান শাহিন আহম্মেদের ব্যবসায়িক পার্টনার যার কারনে আওয়ামীলীগের ত্যাগি নেতা কর্মিরা মনোনয়ন বাঞ্চিত। শাহিন চেয়ারম্যানের ডান হাত বলে পরিচিত শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাউজিং ব্যবসার পার্টনার সুজন বিএনপির প্রভাবশালী নেতা। প্রকাশ্যে দিবালোকের বিএনপির নেতাদের সাথে সিন্ডিকেট করে শাহিন ও তার লোক জন ব্যবসা বানিজ্য চালিয়ে যাচ্ছে। বর্তমানে কেরানীগঞ্জে এক আতংকের নাম ”মধু হাজী পরিবার” এই পরিবার বা এই পরিবারের সকল সন্তান প্রভাব শালী পরিবার বা সাবেক এমপি আমান উল্লাহ আমানের লোক বলে পরিচিত। অথচ কোটি কোটি টাকা আর প্রাডো গাড়ির বিনিময়ে প্রভাব শালী বিএনপি সমর্থিত মধু হাজী পরিবার কে হাইব্রীড আওয়ামীলীগ বানিয়ে দিল। এই পরিবার এক সন্তান ভূমিদস্যু সলিমূল্লা সলিম বুড়িগঙ্গা নদী ভরাট, কৃষকের আবাদি জমি দিয়ে হাইব্রিড এর নামে বালু দিয়ে ভরাট করেই চলছে। এই ভাবে প্রত্যেকটি ইউনিয়নে প্রভাবশালী জামাত বিএনপি পরিবার কে প্রতিষ্টিত করছে আর ত্যাগী নেতা কর্মী শফিউল আলম বারকু, টিংকু, সেলিম চেীধুরী, আই.কে. শাহিন, ডা: শাওন, সিদ্দিক, এডভোকেট এনামূল ছাত্রনেতা সালাউদ্দিন, তাহের, সহ অসংখ্য পরিচিত ও ত্যাগী নেতা কর্মেিদর কে কমিটির অন্তভূক্ত রাখেনি রাখলেও নামে মাত্র রেখেছেন এই রকম শত শত উদাহরন রয়েছে। চেয়ারম্যনের আশেপাশে যারা আছেন তারা সবাই বিএনপির লোক। চাদাবাজী, জমিদখল, বিচার এই বিএনপি জামাত আর হাইব্রীড সিন্ডিকেট দিয়ে পরিচালনা করছে। আওয়ামীলীগের জন্য ত্যাগি ও প্রধান নেতা কর্মিরা আজ বঞ্চিত ও মর্মাহত এই সুচনায় অবস্থার একমাত্র শাহিন চেয়ারম্যন ও তার সিন্ডিকেট দায়ী তৃণমূল আওয়ামীলীগের প্রাণ মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের স্থানীয় সংসদ সদস্য মাননীয় খাদ্য মন্ত্রী এডভোকেট কামরুল ইসলামের প্রতি আওয়ামীলীগ থেকে বঞ্চিত নাম প্রকাশে অনিচ্ছুক অনেক স্থানীয় নেতা কর্মীদের অনুরোধ ও আকুল আবেদন তৃণমূল আওয়ামীলীগকে বাচিয়ে রাখতে সিন্ডিকেট, হাইব্রীড জামাত-বিএনপির মদদ দাতার হাত থেকে রক্ষাকরার জন্য বেদনা প্রকাশ করেন ।

নতুনখবর/সোআ

Comments

comments

পাঠকের কিছু জনপ্রিয় খবর

সাভারের আমিনবাজারে বিপুল পরিমান ইয়াবাসহ ইউপি সদস্য আটক


বিস্তারিত

কেরানীগঞ্জ উপজেলা শাহিন চেয়ারম্যনের সিন্ডিকেট শাসন জামাত বিএনপি ও হাইব্রীডদের দাপট- আওয়ামীলীগের ত্যাগী নেতা কর্মীরা বঞ্চিত।


বিস্তারিত

ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন ঢাকা জেলা কমিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত


বিস্তারিত

বিমানবন্দর রেলস্টেশনে জেলখানা বানিয়ে -ধরো-ছাড়ো, বাণিজ্য ।।


বিস্তারিত

তুরাগে ইয়াবাসহ গ্রেপ্তার ৬ ।।


বিস্তারিত

আদর্শ সমাজ গঠনে সিয়ামের ভূমিকা নিয়ে ধামরাইয়ে খেলাফত মজলিসের ইফতার মাহফিল


বিস্তারিত

সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন স্থগিত ঘোষণ


বিস্তারিত

টঙ্গীতে ছাত্রলীগ নেতা মারধরের ঘটনায়, শিল্প পুলিশের ১৫ সদস্য প্রত্যাহার ।।


বিস্তারিত

একই ঘরে তিন সন্তানসহ মায়ের লাশ, স্বামীর দিকেই সন্দেহের তীর ।।


বিস্তারিত

সাভারে যুবতীকে ধর্ষনের চেষ্ঠা, ধর্ষক আটক


বিস্তারিত

গাজীপুরে নয়হাজার পিস ইয়াবাসহ এক যুবক গ্রেফতার ।


বিস্তারিত

সাভারে পোশাক শ্রমিকের রহস্যজনক আত্মহত্যা


বিস্তারিত

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা জাবি, সকাল ১০টার মধ্যে হল ছাড়ার নির্দেশ


বিস্তারিত

ছাত্র মৃত্যুর ঘটনায় ঢাকা-আরিচা সহাসড়ক অবরোধ জাবি শিক্ষার্থীদের


বিস্তারিত

সাভারে জঙ্গি আস্তানা, সকালে বাড়ি ছাড়ার পর রাতে অভিযান ।।


বিস্তারিত

সাভারে এক গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক ।।


বিস্তারিত

সাংবাদিকতার মাধ্যমে অন্ধকারে আলো জ্বালানো যায় : জ.ই মামুন


বিস্তারিত

সাভারে সমর চেয়ারম্যানের উন্মুক্ত বাজেট ঘোষণা


বিস্তারিত