সাকিবদের হেলাফেলা করো না: সৌরভ Reviewed by Momizat on . খেলাধুলা ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফিতে আজ সেমির মঞ্চে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আসর শুরু হওয়ার আগে কেউ ভাবেনি বাংলাদেশ-ভারত সেমি হবে। কিন্তু এই বাংলাদেশ খেলাধুলা ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফিতে আজ সেমির মঞ্চে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আসর শুরু হওয়ার আগে কেউ ভাবেনি বাংলাদেশ-ভারত সেমি হবে। কিন্তু এই বাংলাদেশ Rating:
You Are Here: Home » খেলাধুলা » সাকিবদের হেলাফেলা করো না: সৌরভ

সাকিবদের হেলাফেলা করো না: সৌরভ

খেলাধুলা ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফিতে আজ সেমির মঞ্চে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আসর শুরু হওয়ার আগে কেউ ভাবেনি বাংলাদেশ-ভারত সেমি হবে। কিন্তু এই বাংলাদেশ আর আগের বাংলাদেশ যেন মুদ্রার এপিঠ-ওপিঠ।

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বড় দলগুলোর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ছে মাশরাফিরা। বাংলাদেশ দলের শক্তিমত্তা সম্পর্কে কেউ জানুক বা না-ই জানুক ঠিকই টের পেয়েছেন সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। তাইতো বল মাঠে গড়ানোর আগেই বিরাটদের প্রতি তার পরামর্শ। ‘সাকিবদের নিয়ে হেলাফেলা নয়।’

শক্তিমত্তার বিচারে বাংলাদেশের চেয়ে এগিয়ে ভারত। কিন্তু ২২ গজে কত কিছুই না হতে পারে। যেখানে সাউথ আফ্রিকার মতো দল কিংবা ইংল্যান্ডের মতো ফেভারিটরা নাকানি-চুবানি খেয়ে আসর ছেড়েছে, সেখানে বাংলাদেশকে নিয়ে ভারতীয়দের রাতের ঘুম নাও হতে পারে।

দু’দলেই একাধিক তারকা ক্রিকেটার রয়েছে। যারা গড়ে দিতে পারে ম্যাচের ভাগ্য। টাইগারদের হয়ে দারুণ ফর্মে তামিম ইকবাল। শেষ ম্যাচে ব্যাট হাতে জয়ের নায়ক মাহমুদউল্লাহ রিয়াদ আর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সঙ্গে পেস আক্রমণে ঝলক দেখাতে পারেন মোস্তাফিজুর রহমান।

অপরদিকে তারকাঠাসা দল নিয়ে এবার চ্যাম্পিয়নস ট্রফিতে লড়ছে ভারত। বিরাট কোহলি, যুবরাজ সিং আর শিখর ধাওয়ান এদের একজন ব্যাট ধরলেই সব মুশকিল আসান। পেস আক্রমণে বেশ শক্তিশালী ভারত। গেল কয়েক ম্যাচে প্রতিপক্ষরা জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার এবং উমেশ যাদবের বোলিং তোপ ভালোভাবেই টের পেয়েছে। স্পিনে ত্রাস হয়ে উঠতে পারেন রবিচন্দ্রন অশ্বিন। তাকে সঙ্গ দেবেন রবিন্দ্র জাদেজা। সবমিলে ভারত-বাংলাদেশ ম্যাচটা হাড্ডাহাড্ডি হবে বলে ধারণা করছেন ক্রিকেটপ্রেমীরা।

নতুনখবর/সোআ

Leave a Comment