মেসি-হিগুয়াইনদের সাম্পাওলির সতর্কবার্তা Reviewed by Momizat on . খেলাধুলা ডেস্ক : ব্রাজিল ও সিঙ্গাপুরের বিপক্ষে জয়ের পর দলের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন হোর্হে সাম্পাওলি। তবে আত্মতুষ্টিতে ভুগছেন না তিনি। বিশ্বকাপের টিকেট পাওয়ার খেলাধুলা ডেস্ক : ব্রাজিল ও সিঙ্গাপুরের বিপক্ষে জয়ের পর দলের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন হোর্হে সাম্পাওলি। তবে আত্মতুষ্টিতে ভুগছেন না তিনি। বিশ্বকাপের টিকেট পাওয়ার Rating:
You Are Here: Home » খেলাধুলা » মেসি-হিগুয়াইনদের সাম্পাওলির সতর্কবার্তা

মেসি-হিগুয়াইনদের সাম্পাওলির সতর্কবার্তা

খেলাধুলা ডেস্ক : ব্রাজিল ও সিঙ্গাপুরের বিপক্ষে জয়ের পর দলের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন হোর্হে সাম্পাওলি। তবে আত্মতুষ্টিতে ভুগছেন না তিনি। বিশ্বকাপের টিকেট পাওয়ার লড়াইয়ে সামনে কঠিন পরীক্ষা অপেক্ষা করছে বলে শিষ্যদের সতর্ক করেছেন আর্জেন্টিনার নতুন কোচ।

মঙ্গলবার সিঙ্গাপুরের বিপক্ষে ৬-০ গোলের বিশাল জয়ের পর বিশ্বকাপ বাছাইয়ের গুরুত্বপূর্ণ ম্যাচ দুটি নিয়ে সাম্পাওলি বলেন, “সামনে যা আসছে তা আজকের থেকে সম্পূর্ণ ভিন্ন।”

সিঙ্গাপুরের বিপক্ষে ম্যাচের আগে গত শুক্রবার মেলবোর্নে ব্রাজিলকে ১-০ গোলে হারায় আর্জেন্টিনা। চিরপ্রতিদ্বন্দ্বীদের সঙ্গে লড়াইটিই ছিল সাম্পাওলির অধীনে লিওনেল মেসি-গনসালো হিগুয়াইনদের প্রথম ম্যাচ।

আগামী অগাস্টে ২০১৮ রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বে উরুগুয়ে ও ভেনেজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনা।

“এত অল্প সময়ে খেলোয়াড়রদের এমন অনুপ্রাণিত পারফরম্যান্সে আমরা মানুষের আরও কাছে আসতে পেরেছি। তাতে আমরা যখন কঠিন ম্যাচগুলোতে উরুগুয়ের মতো দলের মুখোমুখি হবো তখন আমরা কেবল ২৫ জন থাকবো না, অনেকই আমাদের সঙ্গে থাকবে।”

১৪ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাই পর্বে পঞ্চম স্থানে আছে আর্জেন্টিনা। এখান থেকে প্রথম চারটি দল সরাসরি রাশিয়া বিশ্বকাপে খেলবে। পঞ্চম স্থানের দলটিকে বিশ্বকাপের টিকেট পেতে খেলতে হবে ওশিয়ানিয়া অঞ্চলের শীর্ষ দলটির সঙ্গে।

এই অঞ্চল থেকে আগেই বিশ্বকাপের টিকেট পেয়ে গেছে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ব্রাজিল। দ্বিতীয় স্থানের দল কলম্বিয়ার পয়েন্ট ২৪। সমান ২৩ পয়েন্ট নিয়ে উরুগুয়ে তৃতীয় ও চিলি চতুর্থ স্থানে আছে।

নতুনখবর/সোআ

Leave a Comment