প্রকাশ পেলো শাকিব-অপুর রাজনীতি চলচ্চিত্রের গান Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : ইউটিউবে প্রকাশ পেলো অপু বিশ্বাস ও শাকিব খান জুটির চলচ্চিত্র রাজনীতি এর একটি গান। বুলবুল বিশ্বাস পরিচালত ছবিটি আসছে রোজার ঈদে মুক্তি পেতে যাচ্ নিজস্ব প্রতিবেদক : ইউটিউবে প্রকাশ পেলো অপু বিশ্বাস ও শাকিব খান জুটির চলচ্চিত্র রাজনীতি এর একটি গান। বুলবুল বিশ্বাস পরিচালত ছবিটি আসছে রোজার ঈদে মুক্তি পেতে যাচ্ Rating:
You Are Here: Home » বিনোদন » প্রকাশ পেলো শাকিব-অপুর রাজনীতি চলচ্চিত্রের গান

প্রকাশ পেলো শাকিব-অপুর রাজনীতি চলচ্চিত্রের গান

নিজস্ব প্রতিবেদক : ইউটিউবে প্রকাশ পেলো অপু বিশ্বাস ও শাকিব খান জুটির চলচ্চিত্র রাজনীতি এর একটি গান। বুলবুল বিশ্বাস পরিচালত ছবিটি আসছে রোজার ঈদে মুক্তি পেতে যাচ্ছে। মূলত এক বছরেরও বেশ সময় ধরে অপু বিশ্বাস কোন ছবিতে অভিনয় করছেন না। তার কোন ছবি এর মাঝে  মুক্তিও পায়নি। তাই এটি অপুর কামব্যাক চলচ্চিত্র।

এরইমধ্যে প্রকাশ হয়েছে রাজনীতির প্রথম টিজারটি। এখন গান।

‘ও আকাশ বলে দে না রে’ শিরোনামে গানটির সুর করেছেন হাবিব ওয়াহিদ ও সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ ও প্রীতম হাসান। কবির বকুলের লেখা গানটিতে কণ্ঠ দিয়েছেন খেয়া ও শাফায়েত। গানটির দৃশ্যায়ণে কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল।

‘ও আকাশ বলে দে না রে’ শিরোনামের এ গানটিতে ঠোঁট মিলিয়েছেন অপু বিশ্বাস। গানটির শুরুতে দেখা যায়- একটি অনুষ্ঠানে বক্তৃতা দিচ্ছেন অপু। আর চিত্রনায়ক শাকিব খান তার ছবি তুলছেন। এরপর অপু বিশ্বাস নেচে-গেয়ে বলছে ‘ও আকাশ বলে দে না রে প্রেমে পড়েছে মন…..’

অ্যারো মোশন আর্টসের ব্যানারে ‘রাজনীতি’ প্রযোজনা করেছেন আশফাক আহমেদ। শাকিব-অপুর সঙ্গে এ সিনেমায় রয়েছেন-অভিনেতা আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, অমিত হাসান, আলীরাজ, ডিজে সোহেল, কমল প্রমুখ।

নতুনখবর/সোআ

Leave a Comment