বনসালির সিনেমায় জুটি হচ্ছেন ইরফান-প্রিয়াঙ্কা Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : জনপ্রিয় ভারতীয় কবি সাহির লুধিয়ানভির জীবনী নিয়ে সিনেমা তৈরির ঘোষণা দিলেন সঞ্জয় লীলা বনসালি। ‘গুস্তাখিয়া’ নামের এ ছবিতে কবি সাহিরের চরিত্রে অভিনয় বিনোদন ডেস্ক : জনপ্রিয় ভারতীয় কবি সাহির লুধিয়ানভির জীবনী নিয়ে সিনেমা তৈরির ঘোষণা দিলেন সঞ্জয় লীলা বনসালি। ‘গুস্তাখিয়া’ নামের এ ছবিতে কবি সাহিরের চরিত্রে অভিনয় Rating:
You Are Here: Home » বিনোদন » বনসালির সিনেমায় জুটি হচ্ছেন ইরফান-প্রিয়াঙ্কা

বনসালির সিনেমায় জুটি হচ্ছেন ইরফান-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : জনপ্রিয় ভারতীয় কবি সাহির লুধিয়ানভির জীবনী নিয়ে সিনেমা তৈরির ঘোষণা দিলেন সঞ্জয় লীলা বনসালি। ‘গুস্তাখিয়া’ নামের এ ছবিতে কবি সাহিরের চরিত্রে অভিনয় করছেন ইরফান খান ও তার প্রেমিকা অমৃতা প্রিতমের চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া।

সর্বশেষ হলিউডি ছবি ‘বেওয়াচ’য়ে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। বক্সঅফিসে খুব একটা সাড়া ফেলতে না পারলেও প্রশংসিত হয়েছে খলনায়িকার ভূমিকায় প্রিয়াঙ্কার অভিনয়। হলিউড মাতাতে না পারলেও বলিউডে এখনো আগের মতোই জনপ্রিয় রয়েছেন পিগি চপস! দীর্ঘ বিরতির পর বনসালির মতো পরিচালকের ছবি দিয়ে আবারও বলিউডে প্রত্যাবর্তন সে কথারই প্রমাণ দেয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, প্রথমে সাহির লুধিয়ানভি চরিত্রটির জন্য শাহরুখ খানের কথা ভেবেছিলেন নির্মাতা। পরে এ চরিত্রের জন্য ইরফান খানকেই উপযুক্ত মনে করেন তিনি। আর সাহির লুধিয়ানভির কথিত প্রেমিকা, জনপ্রিয় পাঞ্জাবী কবি অমৃতা প্রিতমের চরিত্রের জন্য প্রথম থেকেই প্রিয়াঙ্কাকে পছন্দ বনসালির।

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাতকারে বনসালির ঘনিষ্ঠ এক সূত্র বলেন, “শুরু থেকেই ‘গুস্তাখিয়া’ ছবির জন্য ইরফান খানের কথা ভাবা হয়েছিলো। কিন্তু তিনি হলিউডে ব্যস্ত থাকায় তার শিডিউল পাওয়া নিয়ে সংশয় ছিলো। আর ভবঘুরে ও আবেদনময়ী কবি অমৃতা প্রিতমের চরিত্রের জন্য প্রিয়াঙ্কাকেই উপযুক্ত মনে করেছেন বনসালি।”

এ মুহূর্তে ইতিহাসনির্ভর ছবি ‘পদ্মাবতী’র কাজ নিয়ে ব্যস্ত আছেন বনসালি। দীপিকা পাড়ুকোন, শহীদ কাপুর ও রণবীর সিং অভিনীত এ ছবির কাজ শেষ হলেই ‘গুস্তাখিয়া’র কাজ শুরু করবেন তিনি।

নতুনখবর/সোআ

Leave a Comment