আশুতোষ স্যারের স্ত্রীর অকাল প্রয়াণে আমরা শোকাহত। Reviewed by Momizat on . মোঃ হাসিবুর রশীদ, মহম্মদপুর (মাগুরা): মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের ঐতিহ্যবাহী আমিনুর রহমান কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আশুতোষ কুমার বিশ্বাসের মোঃ হাসিবুর রশীদ, মহম্মদপুর (মাগুরা): মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের ঐতিহ্যবাহী আমিনুর রহমান কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আশুতোষ কুমার বিশ্বাসের Rating:
You Are Here: Home » জেলার খবর » মাগুরা » আশুতোষ স্যারের স্ত্রীর অকাল প্রয়াণে আমরা শোকাহত।

আশুতোষ স্যারের স্ত্রীর অকাল প্রয়াণে আমরা শোকাহত।

মোঃ হাসিবুর রশীদ, মহম্মদপুর (মাগুরা): মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের ঐতিহ্যবাহী আমিনুর রহমান কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আশুতোষ কুমার বিশ্বাসের স্ত্রী নমিতা রায় গতরাত সাড়ে তিনটায় মহম্মদপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৮ বছর। তিনি দুই ছেলে ও এক মেয়ের জননী ছিলেন। আজ সকালে মধুমতীর শ্মশান ঘাটে শবদেহের দাহ সম্পন্ন হয়েছে।

কিছুদিন যাবৎ নমিতা রায় অস্থিমজ্জার ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার ডেল্টা মেডিকেল কলেজের ক্যান্সার ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। সর্বশেষ তিনি পশ্চিমবঙ্গের টাটা হাসপাতাল থেকে চিকিৎসা নেন।শ্রদ্ধেয় আশুতোষ স্যারের স্ত্রীর মৃত্যুতে মহম্মদপুরের বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।

নতুনখবর/সোআ

Leave a Comment