নওগাঁর নজিপুরে হাতির মাধ্যমে চাঁদা আদায় ! Reviewed by Momizat on . পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: কর্তৃপক্ষের নজদারির অভাব। প্রশাসনের নিরব ভূমিকায় নওগাঁর পতœীতলায় অবৈধ ভাবে হাতির মাধ্যমে বাধ্য করে ব্যবসায়ীদের কাছে ও পথের যানবাহন আ পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: কর্তৃপক্ষের নজদারির অভাব। প্রশাসনের নিরব ভূমিকায় নওগাঁর পতœীতলায় অবৈধ ভাবে হাতির মাধ্যমে বাধ্য করে ব্যবসায়ীদের কাছে ও পথের যানবাহন আ Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorize » নওগাঁর নজিপুরে হাতির মাধ্যমে চাঁদা আদায় !

নওগাঁর নজিপুরে হাতির মাধ্যমে চাঁদা আদায় !

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: কর্তৃপক্ষের নজদারির অভাব। প্রশাসনের নিরব ভূমিকায় নওগাঁর পতœীতলায় অবৈধ ভাবে হাতির মাধ্যমে বাধ্য করে ব্যবসায়ীদের কাছে ও পথের যানবাহন আটকিয়ে চাঁদা আদায়ের অভিযোগ পাওয়া গেছে।
১৩ই জুন মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলা সদর নজিপুর পৌর শহরের বাসস্ট্যান্ডে এমন ঘটনাটি ঘটে। ভুক্তভোগিদের অভিযোগ, আমরা সেচ্ছায় ১০/২০ টাকায় দিলেও নিচ্ছেন না। এতে বাধ্য করে ৩০/৫০ টাকা, এমনকি কারো কারো কাছ থেকে শত টাকাও নিচ্ছেন।

নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির সভাপতি শহিদুল ইসলাম বেন্টু জানান, যারা সেচ্ছায় টাকা দিচ্ছেন তা তাদের ব্যক্তিগত ইচ্ছায়। তবে, বাধ্য করে চাঁদা আদায় করাটা অপ্রত্যাশিত ও অবৈধ।পত্নীতলা উপজেলা বন্য প্রাণি সংরক্ষণ কমিটির সভাপতি শ্রী সুমন কুমার শীল জানান, হাতির মাধ্যমে চাঁদা আদায়ের বিষয়টি সম্পূর্ণ অবৈধ। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল মালেক জানান, এ বিষয়ে কেউ লিখিত ভাবে অভিযোগ করলে, আইনত ব্যবস্থা গ্রহণ করা হইবে।

নতুনখবর/সোআ

Leave a Comment