আদর্শ সমাজ গঠনে সিয়ামের ভূমিকা নিয়ে ধামরাইয়ে খেলাফত মজলিসের ইফতার মাহফিল Reviewed by Momizat on . ধামরাই(ঢাকা)সংবাদদাতা : খেলাফত প্রতিষ্ঠার লক্ষে গণ আন্দোলন গড়ে তুলুন এ প্রতিপাদ্য সামনে রেখে  আদর্শ সমাজ গঠনে সিয়ামের ভূমিকা শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল আলোচনা ধামরাই(ঢাকা)সংবাদদাতা : খেলাফত প্রতিষ্ঠার লক্ষে গণ আন্দোলন গড়ে তুলুন এ প্রতিপাদ্য সামনে রেখে  আদর্শ সমাজ গঠনে সিয়ামের ভূমিকা শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল আলোচনা Rating:
You Are Here: Home » জেলার খবর » ঢাকা » আদর্শ সমাজ গঠনে সিয়ামের ভূমিকা নিয়ে ধামরাইয়ে খেলাফত মজলিসের ইফতার মাহফিল

আদর্শ সমাজ গঠনে সিয়ামের ভূমিকা নিয়ে ধামরাইয়ে খেলাফত মজলিসের ইফতার মাহফিল

ধামরাই(ঢাকা)সংবাদদাতা : খেলাফত প্রতিষ্ঠার লক্ষে গণ আন্দোলন গড়ে তুলুন এ প্রতিপাদ্য সামনে রেখে  আদর্শ সমাজ গঠনে সিয়ামের ভূমিকা শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল আলোচনার ঝড় তুলেন বক্তারা,বলেন এ সরকার মুখে কস্টিপ বেধে দিয়েছে কোন মিটিং মিসিল করতে দিচ্ছে না ইফতার মাওফিল করবো তার ও কোন পারমিশন দেয় না গণতান্তিক সরকারের অগনতান্তিক আচারণে অতিষ্ঠ সাধারন মানুষ। গতকাল  বুধবার ঢাকা জেলা খেলাফত মজলিসের উদ্যেগে ধামরাই পৌর শহরে মিড নাইট হোটেলে অনুষ্ঠিত হয় এ ইফতার মাওফিল।

খেলাফত মজলিসের ঢাকা জেলা সভাপতি কাজী ফিরোজ আহম্মেদের সভাপতিত্বে ও মুফতি আশ্রাফ আলীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিউল আলম প্রধান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাওলানা খলিলুর রহমান, মুফতি আবুল হোসেন,খেলাফত মজলিসের ঢাকা জেলা সহসভাপতি মুফতি হুজাইফা, ধামরাই উপজেলার সভাপতি হাফেজ মাওলানা আব্দুল জলিল, পৌর সহসভাপতি আবু বক্কর প্রমুখ।

নতুনখবর/সোআ

Leave a Comment