২৩ জুনের ট্রেনের টিকিট বিক্রি চলছে Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতরে ঘরে ফেরা মানুষের জন্য ট্রেন ও বাসের আগাম টিকিট বিক্রির তৃতীয় দিন চলছে আজ। আজ বুধবার দেয়া হচ্ছে ২৩ জুনের ট্রেনের টিকিট। এটি নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতরে ঘরে ফেরা মানুষের জন্য ট্রেন ও বাসের আগাম টিকিট বিক্রির তৃতীয় দিন চলছে আজ। আজ বুধবার দেয়া হচ্ছে ২৩ জুনের ট্রেনের টিকিট। এটি Rating:
You Are Here: Home » জাতীয় » ২৩ জুনের ট্রেনের টিকিট বিক্রি চলছে

২৩ জুনের ট্রেনের টিকিট বিক্রি চলছে

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতরে ঘরে ফেরা মানুষের জন্য ট্রেন ও বাসের আগাম টিকিট বিক্রির তৃতীয় দিন চলছে আজ। আজ বুধবার দেয়া হচ্ছে ২৩ জুনের ট্রেনের টিকিট। এটি ঈদের আগের শেষ শুক্রবার। তাই এ দিনের টিকিটের চাহিদাও বেশি।

সকাল ৮টায় কমলাপুর রেলস্টেশনে ট্রনের আগাম টিকিট বিক্রি শুরু হয়। আজো সকাল থেকেই টিকিট সংগ্রহের জন্য কমলাপুর রেলওয়ে স্টেশনে মানুষের উপচেপড়া ভিড়।

এখানে মঙ্গলবার বিকাল থেকে অনেকে টিকিটের জন্য বসে আছেন বলে জানা গেছে। অনেক টিকিট প্রত্যাশীই এসেছেন সেহরীর পর।

কমলাপুর রেলস্টেশন ম্যানেজার সীতাংশু চক্রবতী বলেন, কমলাপুর স্টেশন থেকে প্রতিদিন আগাম টিকিট বিক্রি হচ্ছে ২১ হাজার ১২২টি।  তবে এর মধ্যে ২৫ শতাংশ দেয়া হচ্ছে অনলাইনে, ৫ শতাংশ ভিআইপি কোটা ও ৫ শতাংশ রেলওয়ের কর্মকর্তা-কর্মচারীদের জন্য বরাদ্দ রয়েছে।

কমলাপুর রেল স্টেশনের রেলওয়ের নিরাপত্তা কর্মকর্তা (সিআই) মুজিবুর রহমান বলেন, টিকিট কালোবাজারি রোধে পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। র‌্যাব ও ডিএমপি জিআরপি, আরএনবি, পুলিশ, র‌্যাব এবং বিভিন্ন গোয়েন্দা সংস্থার নজরদারি টিকিট বিক্রি হচ্ছে।

নতুনখবর/সোআ

Leave a Comment