পেনসিলভানিয়া বিএনপির সভায় এহসানুল হক মিলন ২০১৮ হবে বর্তমান সরকারের কবর রচনার সাল Reviewed by Momizat on . বাংলা প্রেস, ফিলাডেলফিয়া থেকে: ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো নির্বাচন বাংলাদেশে আর করতে দেওয়া হবে না। বিএনপি এবার তা করতেও দেবে না। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে আ বাংলা প্রেস, ফিলাডেলফিয়া থেকে: ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো নির্বাচন বাংলাদেশে আর করতে দেওয়া হবে না। বিএনপি এবার তা করতেও দেবে না। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে আ Rating:
You Are Here: Home » প্রবাসে বাংলা » পেনসিলভানিয়া বিএনপির সভায় এহসানুল হক মিলন ২০১৮ হবে বর্তমান সরকারের কবর রচনার সাল

পেনসিলভানিয়া বিএনপির সভায় এহসানুল হক মিলন ২০১৮ হবে বর্তমান সরকারের কবর রচনার সাল

বাংলা প্রেস, ফিলাডেলফিয়া থেকে: ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো নির্বাচন বাংলাদেশে আর করতে দেওয়া হবে না। বিএনপি এবার তা করতেও দেবে না। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে আগামী ২০১৮ সালই হবে বর্তমান সরকারের কবর রচনার সাল। গত রবিবার ১১ জুন পেনসিলভানিয়া ষ্টেট বিএনপি আয়োজিত প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাৎ বার্ষিকী ও ইফতার মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথির ভাষনে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক সম্পাদক আ ন ম এহসানুল হক মিলন এসব কথা বলেন।এ খবর দিয়েছে বার্তা সংস্থা বাংলা প্রেস।

পেনসিলভানিয়া বিএনপির সভাপতি শাহ ফরিদের সভাপতিত্বে এবং এ আর খান লাভলু’র সঞ্চালনায় স্থানীয় একটি রেস্তোঁরায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানের ওয়াশিংটন, জর্জিয়া, নিউ ইংল্যান্ড ও পেনসিলভানিয়া ষ্টেট বিএনপির নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।প্রধান অতিথি মিলন বলেন, এই সরকার গত কয়েক বছরে বিএনপির অসংখ্য নেতাকর্মিকে খুন করেছে, গুম করেছে এবং পঙ্গু করেছে। হাজার হাজার নেতাকর্মিকে মিথ্যা মামলা দিয়ে জেলে পুরেছে। এখনো সেই কাজটিই করছে তারা।

এহসানুল হক মিলন আরো বলেন, বিএনপি করতে হলে চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের অনুমোদন নিয়ে করতে হবে। যুক্তরাষ্ট্রের ছয়টি ষ্টেটে কেন্দ্রের অনুমোদিত কমিটি রয়েছে। এর মধ্যে একটি হলো পেনসিলভানিয়া। এখানে যারা বিএনপি করবেন তারা ঐ অনুমোদিত কমিটির সাথে বিএনপির কর্মকান্ডে সহযোগিতা করে খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করার কাজে নিজেদের নিয়োজিত করতে হবে। তা না হলে হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করা সম্ভব হবে না। তাই সকল প্রকার ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি নেতা ও ওয়াশিংটন ষ্টেট বিএনপির সভাপতি ড. আশ্রাফ আহমেদ, সাধারন সম্পাদক এ জে এম হোসেন, জর্জিয়া বিএনপির নাহিদুল হাসান খান সোহেল, সাধারন সম্পাদক এইচ রহমান আজাদ, নিউ ইয়র্ক বিএনপি নেতা আব্দুস সবুর, আব্বাস উদ্দিন দুলাল, পারভেজ সাজ্জাদ, আবুল কালাম আজাদ, শফিকুর রহমান দুলাল, এ কে আজাদ, ইকবাল হোসেন,ফয়সাল, নাজিম আহমেদ জুয়েল, নুর উদ্দিন নাহিদ নিয়াজ, মোহাম্মদ সেলিম,শরিফ উদ্দিন খান, অ্যাড কামাল উদ্দিন ভুট্টু, মাহিদুন্নবী রুকু, একেএম জামাল উদ্দিন, শহিদুল ইসলাম, তারেক আজীজ, মোহাম্মদ ইসলাম মিলন, সিসকো মামুন, জিল্লুর রহমান ও সালেহ উদ্দিন সাকিব প্রমুখ।

সভায় বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন কাজী মতিউর রহমান, হামিদুল হক, জাহাঙ্গীর আলম, আলাউদ্দিন পাটোয়ারী, জানে আলম, আতাউর রহমান, সৈয়দ সিরাজ, ইউনুস মিয়া, মোহাম্মদ রাজ্জাক হোসেন ও নিজাম উদ্দিন।সেলিম ওসমানের পবিত্র কোরান থেকে তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বিশেষ দোয়া পরিচালনা করেন মোহাম্মদ নাজেম। পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে প্রচুর সংখ্যক প্রবাসী নেতাকর্মি ও বিএনপির সমর্থক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাৎ বার্ষিকী ও ইফতার মাহফিলে অংশ গ্রহন করেন।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 2090

Leave a Comment

© 2011 Powered By Wordpress, Goodnews Theme By Momizat Team

Scroll to top