অবশেষে ‘সাদা বাড়ি’তে মেলানিয়ার সঙ্গে ট্রাম্পের রাত্রিযাপন! Reviewed by Momizat on . আন্তর্জাতিক ডেস্ক : সব কিছু ঠিকঠাক ছিল। শুধু ছেলের পরীক্ষা শেষ হওয়ার অপেক্ষা। সেটাও শেষ হয়েছে। এবার স্থায়ীভাবে হোয়াইট হাউজে পা রাখলেন মেলানিয়া ট্রাম্প। গত রবিবা আন্তর্জাতিক ডেস্ক : সব কিছু ঠিকঠাক ছিল। শুধু ছেলের পরীক্ষা শেষ হওয়ার অপেক্ষা। সেটাও শেষ হয়েছে। এবার স্থায়ীভাবে হোয়াইট হাউজে পা রাখলেন মেলানিয়া ট্রাম্প। গত রবিবা Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » অবশেষে ‘সাদা বাড়ি’তে মেলানিয়ার সঙ্গে ট্রাম্পের রাত্রিযাপন!

অবশেষে ‘সাদা বাড়ি’তে মেলানিয়ার সঙ্গে ট্রাম্পের রাত্রিযাপন!

আন্তর্জাতিক ডেস্ক : সব কিছু ঠিকঠাক ছিল। শুধু ছেলের পরীক্ষা শেষ হওয়ার অপেক্ষা। সেটাও শেষ হয়েছে। এবার স্থায়ীভাবে হোয়াইট হাউজে পা রাখলেন মেলানিয়া ট্রাম্প। গত রবিবার সন্ধ্যায় কোনো ঢাক-ঢোল না পিটিয়েই ছেলে ব্যারনকে নিয়ে ‘সাদা বাড়ি’তে প্রবেশ করেন তিনি।

রবিবার টুইটারে ছোট টুইটে এ খবর জানিয়েছেন মেলানিয়া নিজেই। ইতোমধ্যে স্বামী-সন্তানকে নিয়ে হোয়াইট হাউজে দু’টি রাতও কাটিয়ে দিয়েছেন তিনি। টুইটের সঙ্গে হোয়াইট হাউসের অন্দর মহল থেকে খোলা জানালার দিকে তাক করা একটা ছবিও পোস্ট দিয়েছেন মার্কিন ফার্স্ট লেডি।

বারাক ওবামা হোয়াইট হাউজ ছাড়ার পর গত ২০ জানুয়ারি মার্কিন প্রেসিডেন্টের সরকারি বাসভবনে প্রবেশ করেন দেশটির ৪৫তম প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে ছেলে ব্যারনের পড়াশুনার জন্য সেখানে উঠেননি মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।

তথাকথিত এই দূরত্ব নিয়ে নানারকম মুখরোচক গল্প চলে আমেরিকায়। সদ্য বিদেশ সফরে যাওয়া ডোনাল্ড ট্রাম্পের হাত ধরা নিয়ে মেলানিয়ার আড়ষ্টতা সেই জল্পনায় আরও হাওয়া দেয়। তৃতীয় স্ত্রীর সঙ্গে ট্রাম্পের তেমন বনিবনা হচ্ছে না-এমন প্রশ্ন জোরদার হয়।

স্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়েছে। এমন প্রশ্নও উঠতে থাকে। সম্প্রতি মধ্যপ্রাচ্য এবং ইউরোপ সফরে গিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। বিদেশ সফরে এবারই প্রথমবার তাঁর সঙ্গে ছিলেন মেলানিয়া। কিন্তু একাধিক জায়গায় প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডির হাত ধরা নিয়ে আড়ষ্টতার ছবি বুঝিয়ে দিয়েছিল সম্পর্কের কোথাও বোধ হয় টোল খেয়েছে। ট্রাম্প ও মেলানিয়াকে ঘিরে পাহাড়প্রমাণ প্রশ্ন, কৌতুহলের জবাব এবার মিটতে চলেছে।

নতুনখবর/সোআ

Leave a Comment