পাকিস্তান দলকে জরিমানা Reviewed by Momizat on . খেলাধুলা ডেস্ক : হেরেই যাচ্ছিলো পাকিস্তান! কিন্তু বিধ্বস্ত পাকিস্তানের হাল একাই ধরেন দলনেতা সরফরাজ আহমেদ। দেখেশুনে বলের গুণাগুণ বিবেচনা করে ৭৯ বলে ৬১ রানের অপরা খেলাধুলা ডেস্ক : হেরেই যাচ্ছিলো পাকিস্তান! কিন্তু বিধ্বস্ত পাকিস্তানের হাল একাই ধরেন দলনেতা সরফরাজ আহমেদ। দেখেশুনে বলের গুণাগুণ বিবেচনা করে ৭৯ বলে ৬১ রানের অপরা Rating:
You Are Here: Home » খেলাধুলা » পাকিস্তান দলকে জরিমানা

পাকিস্তান দলকে জরিমানা

খেলাধুলা ডেস্ক : হেরেই যাচ্ছিলো পাকিস্তান! কিন্তু বিধ্বস্ত পাকিস্তানের হাল একাই ধরেন দলনেতা সরফরাজ আহমেদ। দেখেশুনে বলের গুণাগুণ বিবেচনা করে ৭৯ বলে ৬১ রানের অপরাজিত ইনিংস খেলেছেন এই পাক তারকা। মূলত তার এমন বীরত্বপূর্ণ ইনিংসে ভর করে শ্রীলঙ্কাকে ৩ উইকেটে পরাজিত করে সেমির টিকিট নিশ্চিত করে পাকিস্তান।

তবে জয়ের হাসিটা খুব বেশিক্ষণ লেগে থাকেনি আমির-জুনায়েদদের মুখে। দিনশেষে শুনতে হলো জরিমানার সংবাদ। স্লো ওভার রেটের কারণে পাকিস্তানের অধিনায়ক সরফরাজের ম্যাচ ফি এর ২০ শতাংশ আর বাকি ক্রিকেটাদের প্রত্যেককে ম্যাচ ফির ১০ শতাংশ জরিমানা গুনতে হচ্ছে।

পাকিস্তান দলকে এই জরিমানা করেন ফিল্ড আম্পায়ার ব্রুস অক্সেনফোর্ড ও মারাইস এরাসমাস, তৃতীয় আম্পায়ার ক্রিস গাফানি ও চতুর্থ আম্পায়ার ইয়ান গোল্ড।

শ্রীলঙ্কার বিপক্ষে ৫০ ওভার শেষ করতে যে নির্দিষ্ট সময় দেওয়া হয়েছিল পাকিস্তানকে সেটা বরখেলাপ করে তারা। নির্দিষ্ট সময়ে ১ ওভার কম করেছিল পাকিস্তান। সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে একই কাজটি করলে এক ম্যাচ নিষিদ্ধ হতে পারেন সরফরাজ।

নতুনখবর/সোআ

Leave a Comment