‘বস টু’র প্রচারণায় ঢাকায় জিৎ Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : মুক্তির অপেক্ষায় রয়েছে আলোচিত-সমালোচিত সিমোয় ‘বস-টু’। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমায় অভিনয় করেছেন জিৎ। সিনেমাটির প্রচারণার জন্য বিনোদন ডেস্ক : মুক্তির অপেক্ষায় রয়েছে আলোচিত-সমালোচিত সিমোয় ‘বস-টু’। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমায় অভিনয় করেছেন জিৎ। সিনেমাটির প্রচারণার জন্য Rating:
You Are Here: Home » বিনোদন » ‘বস টু’র প্রচারণায় ঢাকায় জিৎ

‘বস টু’র প্রচারণায় ঢাকায় জিৎ

বিনোদন ডেস্ক : মুক্তির অপেক্ষায় রয়েছে আলোচিত-সমালোচিত সিমোয় ‘বস-টু’। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমায় অভিনয় করেছেন জিৎ। সিনেমাটির প্রচারণার জন্য আজ ঢাকায় আসছেন তিনি।

রাজধানীর ঢাকা ক্লাবে আজ এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে অংশ নেবেন তিনি। জিৎ তিন দিনের সফরে ঢাকায় আসছেন বলে জানা গেছে।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় সিনেমাটি যৌথভাবে নির্মাণ করেছেন কলকাতার বাবা যাদব ও বাংলাদেশের আব্দুল আজিজ।

জিতের বিপরীতে বস টু’তে অভিনয় করছেন কলকাতার শুভশ্রী, বাংলাদেশের নুসরাত ফারিয়া। আরো দেখা যাবে অমিত হাসান, কৌশিক সেন প্রমুখকে। আসছে ঈদে সিনেমাটি মুক্তি পাচ্ছে।

নতুনখবর/সোআ

Leave a Comment