শতাধিক যাত্রী নিয়ে মধ্যরাতে বুড়িগঙ্গায় ট্রলারডুবি Reviewed by Momizat on . নিজস্ব প্রতিবেদক : শতাধিক যাত্রী নিয়ে সোমবার মধ্যরাতে বুড়িগঙ্গায় একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় ১২জন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। রাজধানীর ইস্পাহানী ঘাট এলাকায় ব নিজস্ব প্রতিবেদক : শতাধিক যাত্রী নিয়ে সোমবার মধ্যরাতে বুড়িগঙ্গায় একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় ১২জন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। রাজধানীর ইস্পাহানী ঘাট এলাকায় ব Rating:
You Are Here: Home » জাতীয় » শতাধিক যাত্রী নিয়ে মধ্যরাতে বুড়িগঙ্গায় ট্রলারডুবি

শতাধিক যাত্রী নিয়ে মধ্যরাতে বুড়িগঙ্গায় ট্রলারডুবি

নিজস্ব প্রতিবেদক : শতাধিক যাত্রী নিয়ে সোমবার মধ্যরাতে বুড়িগঙ্গায় একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় ১২জন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। রাজধানীর ইস্পাহানী ঘাট এলাকায় বালুবাহী একটি জাহাজের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ডুবে যাওয়া ট্রলারটি সনাক্ত করা হয়েছে এবং নিখোঁজদের উদ্ধারে কাজ করছেন ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর ডুবরি দল।

ট্রলারটি ওয়াইজঘাট থেকে কেরানীগঞ্জের আগা নগর ব্রিজ ঘাটে যাচ্ছিল। মাঝপথে ইস্পাহানী ঘাট এলাকায় ট্রলারটি ডুবে যায়। রাত থেকে সেখানে উদ্ধার অভিযান চলছে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আতাউর রহমান ঢাকাটাইমসকে জানান, রাত একটার সময় ট্রলাটি ডুবে যায়। সকাল সাতটার সময় ট্রলারটির অবস্থান সনাক্ত করা গেছে। এখন সেটি উদ্ধারে কাজ করা হচ্ছে। তবে যাত্রী নিখোঁজের ব্যাপারে কিছু বলতে পারেননি তিনি।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ ঢাকাটাইমসকে বলেছেন, এখনো পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। নিখোঁজের বিষয়টিও তার জানা নেই বলে তিনি জানান।

নতুনখবর/সোআ

Leave a Comment