গৃহবধুকে ধর্ষনের চেষ্টাকে কেন্দ্র করে গুরুদাসপুরে আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ Reviewed by Momizat on . নাটোর প্রতিনিধি : এক গৃহবধুকে ধর্ষনের চেষ্টা ঘটনাকে কেন্দ্র কওে নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা-খাঁকড়াদহগ্রামে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ও ঘটন নাটোর প্রতিনিধি : এক গৃহবধুকে ধর্ষনের চেষ্টা ঘটনাকে কেন্দ্র কওে নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা-খাঁকড়াদহগ্রামে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ও ঘটন Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorize » গৃহবধুকে ধর্ষনের চেষ্টাকে কেন্দ্র করে গুরুদাসপুরে আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ

গৃহবধুকে ধর্ষনের চেষ্টাকে কেন্দ্র করে গুরুদাসপুরে আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ

নাটোর প্রতিনিধি : এক গৃহবধুকে ধর্ষনের চেষ্টা ঘটনাকে কেন্দ্র কওে নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা-খাঁকড়াদহগ্রামে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ও ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, শনিবার রাত সাড়ে ১১ টারদিকে ধারাবারিষা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিপন সরকার ও তার চাচা মোশারফের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির এক পর্যায়ে মোশারফের মাথায় টর্চ লাইট দিয়ে আঘাত করা হয়। এতে মোশারফের মাথা ফেটে যায়। পরেতাকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নেওয়া হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে মোশারফের ভাতিজা মৃত আহাদ আলী ওরফে হাদারপুত্র মন্ডল মো.হাবিব হাসানতার লোকজন নিয়ে রিপনের বাড়ীতে পাল্টাহামলা করেএবং রিপনের ব্যবহৃত মোটর সাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়।এ ব্যাপাওে রিপন সরকার রবিবার বিকাল ৪টার দিকে গুরুদাসপুর থানায় বাদী হয়ে হাবিব হাসান ও মোশারফসহ ২৫ জনের বিরুদ্ধে ঘরবাড়ী লুটপাট, ভাংচুর ও মোটরসাইকেল পুড়ানোর অভিযোগে একটি মামলা দায়ের করেন।
ডরপন সরকার জানান, জনৈক গৃহবধু ধর্ষনের চেষ্টা ঘটনায় তদবীর করায় হাবীব-মোশারফরা আমার পরিবারের ওপর হামল চালায়।তবে হাবীব হাসান মোটরসাইকেল পুড়ানো ও গৃহবধু ধর্ষনের অভিযোগ অস্বীকার কওে বলেন, স্থানীয় আওয়ামীলীগের পদ নিয়ে তার ফুফাতো ভাই রিপনের সাথে কোন্দলের সূত্রপাত ঘটে।গতকাল সোমবার সকালে গুরুদাসপুর থানার ওিিস দলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিতকওে সাংবাদিকদেও বলেন, এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। মামলার প্রেক্ষিতে তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নতুনখবর/সোআ

Leave a Comment