থ্রিডিতে ফের মুক্তি পাচ্ছে ‘দেবদাস’ Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : মুক্তির ১৫ বছর পর ফের বড়পর্দায় দেখা যাবে শাহরুখ খান, মাধুরী দীক্ষিত ও ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ‘দেবদাস’ সিনেমাটিকে। তবে ভক্তদের চমকে দেওয়ার মতো বিনোদন ডেস্ক : মুক্তির ১৫ বছর পর ফের বড়পর্দায় দেখা যাবে শাহরুখ খান, মাধুরী দীক্ষিত ও ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ‘দেবদাস’ সিনেমাটিকে। তবে ভক্তদের চমকে দেওয়ার মতো Rating:
You Are Here: Home » বিনোদন » থ্রিডিতে ফের মুক্তি পাচ্ছে ‘দেবদাস’

থ্রিডিতে ফের মুক্তি পাচ্ছে ‘দেবদাস’

বিনোদন ডেস্ক : মুক্তির ১৫ বছর পর ফের বড়পর্দায় দেখা যাবে শাহরুখ খান, মাধুরী দীক্ষিত ও ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ‘দেবদাস’ সিনেমাটিকে। তবে ভক্তদের চমকে দেওয়ার মতো খবর হলো, এবার সিনেমাটি মুক্তি পাচ্ছে থ্রিডি সংস্করণে।

সিনেমার আন্তর্জাতিক বাজারের কথা ভেবেই ‘দেবদাস’-এর থ্রিডি সংস্করণ তৈরি হচ্ছে । ভারতীয় গণমাধ্যম ডিএনএ কে খবরটি নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক সঞ্জয় লীলা বনশালী নিজেই। তিনি বলেন, “আমি যখন পুরোপুরি মনস্থির করলাম থ্রিডিতে ‘দেবদাস’ মুক্তির ব্যাপারে, আমি নিশ্চিত করতে চাইছিলাম, সিনেমার প্রতিটি ফ্রেম যেন সঠিক আকার ও মাত্রায় দেখা যায়। ওই সময় আমি বুঝতে পারলাম, ‘দেবদাস’ তৈরির সময় এমনিতেই ছবির ফ্রেমের ডেপ্থ অফ ফিল্ড অনেক ভালো ছিল। আর সেকারণেই থ্রিডি সংস্করণের জন্য ‘দেবদাস’কেই যুতসই মনে হয়েছে আমার কাছে।”

সিনেমাটির প্রযোজকদের এক ঘনিষ্ঠ সূত্র বলছে, সিনেমার আন্তর্জাতিক বাজারকে লক্ষ্য করেই তৈরি হচ্ছে ‘দেবদাস’-এর থ্রিডি সংস্করণ।

সূত্রটি জানায়, “হলিউডের সুপার-হিরো সিনেমাগুলির কারণে বিশ্বে থ্রিডি সিনেমার বাজারদর অনেক শক্ত। ‘দেবদাস’ দিয়ে আমরা সেই আন্তর্জাতিক থ্রিডি বাজারটিকে ধরতে চাইছি, যেটা থ্রিডিতে তৈরি না করার কারণে ধরতে পারেনি ‘বাহুবলী’।”

ওদিকে, ‘দেবদাস’-এর পর শাহরুখ খানকে দেখা যেতে পারে সঞ্জয় লীলা বনশালীর পরবর্তী সিনেমায়, যেটি তৈরি হবে উর্দু গীতিকবি সাহির লুধিয়ানভির জীবনী ঘিরে।

এই মুহূর্তে শাহরুখ ব্যস্ত আছেন আনুশকা শর্মার সঙ্গে তার পরবর্তী সিনেমা ‘যব হ্যারি মেট সেজাল’ নিয়ে। আর সঞ্জয় লীলা বনশালী ব্যস্ত আছেন ‘পদ্মাবতী’ নিয়ে।

নতুনখবর/সোআ

Leave a Comment