শায়েস্তা করতে পারলেও ছেড়ে দিলেন সালমান Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : টুইটারে যারা ট্রোলড করেন তাদের শনাক্ত করতে পেরেও ছেড়ে দিলেন সালমান খান। বলিউড তারকাদের প্রায় ট্রোলড হতে দেখা যায়। তাদের পোশাক, জীবনযাপন, ছবি, কর্ বিনোদন ডেস্ক : টুইটারে যারা ট্রোলড করেন তাদের শনাক্ত করতে পেরেও ছেড়ে দিলেন সালমান খান। বলিউড তারকাদের প্রায় ট্রোলড হতে দেখা যায়। তাদের পোশাক, জীবনযাপন, ছবি, কর্ Rating:
You Are Here: Home » বিনোদন » শায়েস্তা করতে পারলেও ছেড়ে দিলেন সালমান

শায়েস্তা করতে পারলেও ছেড়ে দিলেন সালমান

বিনোদন ডেস্ক : টুইটারে যারা ট্রোলড করেন তাদের শনাক্ত করতে পেরেও ছেড়ে দিলেন সালমান খান। বলিউড তারকাদের প্রায় ট্রোলড হতে দেখা যায়। তাদের পোশাক, জীবনযাপন, ছবি, কর্মকাণ্ড নিয়ে টুইটার, ফেসবুক বা ইনস্টাগ্রামের মতো সোশাল সাইটে ভেসে আসে সমালোচনা। করা হয় ব্যক্তিগত আক্রমণও। অনেক তারকা সেসব গায়ে মাখেন অনেকে আবার চুপ করে থাকাকেই শ্রেয় বলে মনে করেন। কিন্তু, সালমান খান ছাড়ার পাত্র নন। ট্রোলারদের কীভাবে শিক্ষা দিতে হয় তা জানেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, মাত্র দুই দিনে ১৫টি ট্রোল ট্রাক করেছিলেন। কিন্তু, কেন পদক্ষেপ নেননি? পরিষ্কার করেছেন সলমান। তার বক্তব্য, ‘দুই দিনে ১৫ টি ট্রোল ট্র্যাক করেছিলাম। সেগুলো বাইরে আনতে পারতাম। কিন্তু, তাতে করে ট্রোলারদের মা-বাবা প্রভাবিত হতেন। তাদের মুখের দিকে চেয়ে নিজেকে বিরত রাখি।’

সোশাল সাইটে যা খুশি তাই বলা যায় বলে মনে করেন অনেকে। কিন্তু, এই ভাবনা যে ভুল তা মনে করিয়ে দিয়েছেন সলমান। তার কথায়, যদি কেউ মনে করে থাকেন যে, সোশাল সাইটে যা ইচ্ছে তাই বলতে পারি, তাহলে তারা ভুল ভাবছেন। টুইটার এমন একটা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে যাকে ঢাল হিসেবে ব্যবহার করে মানুষ যা খুশি তাই বলছে।

নতুনখবর/সোআ

Leave a Comment