এবার নাক নিয়ে বিতর্কে প্রিয়াঙ্কা Reviewed by Momizat on . বিনোদন ডেস্ক : সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের সময় পোশাক বিতর্কে জড়ান প্রিয়াঙ্কা চোপড়া। সেই ঝড় না থামতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিনোদন ডেস্ক : সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের সময় পোশাক বিতর্কে জড়ান প্রিয়াঙ্কা চোপড়া। সেই ঝড় না থামতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে Rating:
You Are Here: Home » বিনোদন » এবার নাক নিয়ে বিতর্কে প্রিয়াঙ্কা

এবার নাক নিয়ে বিতর্কে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের সময় পোশাক বিতর্কে জড়ান প্রিয়াঙ্কা চোপড়া। সেই ঝড় না থামতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারও সমালোচনার শিকার হলেন তিনি। এবারের প্রসঙ্গ তার নাক ও প্লাস্টিক সার্জারি।

‘বেওয়াচ’ ও ‘কোয়ান্টিকো’র পালা শেষ করে এবার দেশে ফিরতে চলেছেন। আর দেশে ফেরা নিয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা। উচ্ছ্বসিত হয়ে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। আর সেই ছবিকে ঘিরেই শুরু হয় আলোচনা-বিতর্ক।

ভক্তদের একাংশের বক্তব্য, নাক সার্জারি করিয়েছেন প্রিয়াঙ্কা। কেউ বলেছেন, নাক সার্জারির আগে বেশি ভালো লাগত তাকে। আবার একাংশের মতে, এখন বেশি ভালো লাগছে। অনেকে আবার এসব নিয়ে আদৌ মাথা ঘামাতে রাজি নন। প্রিয়াঙ্কা সবসময় সুন্দর, বলছেন তারা।

যদিও প্রিয়াঙ্কার নাক সার্জারির খবর সামনে আসার ঘটনা এই প্রথমবার নয়। এর আগে শোনা গেছিল একাধিক প্লাস্টিক সার্জারি করিয়েছেন প্রিয়াঙ্কা। গত ফেব্রুয়ারীতে এটা নিয়ে বেশ ক্ষুব্ধ হয়ে সাফ জানিয়েছিলেন, প্রিয়াঙ্কা তখন বলেন, এটা আমার আসল নাক, গুজব কেন ছড়ানো হচ্ছে! বলিউড লাইফ।

নতুনখবর/সোআ

Leave a Comment