ফারুকের মাথায় কাঁঠাল, থাকছে ফ্রি কাঁঠাল-জ্ঞান Reviewed by Momizat on . বিনোদন প্রতিবেদক : অভিনেতা ফারুকের মাথায় কাঁঠাল ঝুলিয়ে দিল কে! উদ্দেশ্য কী! তাও আবার একটা না, দুই-দুইটা কাঁঠাল তার মাথার ওপরে বসিয়ে দেয়া হয়েছে। সুরমা মাখা, কপা বিনোদন প্রতিবেদক : অভিনেতা ফারুকের মাথায় কাঁঠাল ঝুলিয়ে দিল কে! উদ্দেশ্য কী! তাও আবার একটা না, দুই-দুইটা কাঁঠাল তার মাথার ওপরে বসিয়ে দেয়া হয়েছে। সুরমা মাখা, কপা Rating:
You Are Here: Home » বিনোদন » ফারুকের মাথায় কাঁঠাল, থাকছে ফ্রি কাঁঠাল-জ্ঞান

ফারুকের মাথায় কাঁঠাল, থাকছে ফ্রি কাঁঠাল-জ্ঞান

বিনোদন প্রতিবেদক : অভিনেতা ফারুকের মাথায় কাঁঠাল ঝুলিয়ে দিল কে! উদ্দেশ্য কী! তাও আবার একটা না, দুই-দুইটা কাঁঠাল তার মাথার ওপরে বসিয়ে দেয়া হয়েছে। সুরমা মাখা, কপালে ফোটা দেয়া সহজ-সরল ফারুক খুব কষ্টে তা ধরে রেখেছেন।

কমেডি ঘরানার দারুণ জনপ্রিয় অভিনেতা ফারুক আহমেদ। নাটকে তার উপস্থিতি মানেই যেন অন্যরকম বিনোদন, মজার সব সংলাপ, আর অভিনয়। এই অভিনেতাতে এবার মাথায় কাঁঠাল নিয়ে দেখা গেল।

কাহিনী কী! উপরের ছবিটি ফারুক নিজেই প্রকাশ করেছেন তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। কাঁঠাল বিষয়ে ফেসবুকে রম্য রসাত্মক স্ট্যাটাসও দিয়েছেন ছবির ক্যাপশনে। দিয়েছেন কাঁঠাল-জ্ঞান।

স্ট্যাটাসে ফারুক লিখেছেন, ‘জাতীয় ফল। পুষ্টিগুণে ভরা। আমি গাছপাকা দুটি খাওয়ার জন্য নিয়ে যাচ্ছি। আপনারাও নিয়মিত খাবেন। মৌসুমি ফল। ফুরিয়ে গেলে আর পাবেন না। তখন দেয়ালে মাথা ঠোকা ছাড়া আর কোনো উপায়ও থাকবে না। তাই সময় থাকতে কাঁঠাল খান। অন্যকে খাওয়ার জন্য প্ররোচিত করুন। আর একটা কথা, যারা অলস, কাজ কর্মে মন বসে না তারা বেশি বেশি কাঁঠাল খাবেন তাতে ঘুম ভালো হবে’।

উল্লেখ্য, আসছে ঈদ আয়োজনে ফারুক আহমেদ অভিনীত নতুন নতুন নাটকের অপেক্ষা। দেখা যাক, কী নিয়ে আসছেন এবার।

নতুনখবর/সোআ

Leave a Comment