মাগুরায় বাজেটে ধোয়াবিহীন তামাকের কার্যকর কর বৃদ্ধি না করার প্রতিবাদে মানববন্ধন Reviewed by Momizat on . মাগুরা  প্রতিনিধি : মাগুরায় ২০১৭-১৮ বাজেটে ধোয়াবিহীন তামাকের কার্যকর কর বৃদ্ধি না করার  প্রতিবাদে গতকাল  বুধবার জেলা প্রশাসক  কার্যালয়ের  সামনে  মানববন্ধন  করেছ মাগুরা  প্রতিনিধি : মাগুরায় ২০১৭-১৮ বাজেটে ধোয়াবিহীন তামাকের কার্যকর কর বৃদ্ধি না করার  প্রতিবাদে গতকাল  বুধবার জেলা প্রশাসক  কার্যালয়ের  সামনে  মানববন্ধন  করেছ Rating:
You Are Here: Home » জেলার খবর » মাগুরা » মাগুরায় বাজেটে ধোয়াবিহীন তামাকের কার্যকর কর বৃদ্ধি না করার প্রতিবাদে মানববন্ধন

মাগুরায় বাজেটে ধোয়াবিহীন তামাকের কার্যকর কর বৃদ্ধি না করার প্রতিবাদে মানববন্ধন

মাগুরা  প্রতিনিধি : মাগুরায় ২০১৭-১৮ বাজেটে ধোয়াবিহীন তামাকের কার্যকর কর বৃদ্ধি না করার  প্রতিবাদে গতকাল  বুধবার জেলা প্রশাসক  কার্যালয়ের  সামনে  মানববন্ধন  করেছে স্বেচ্ছাসেবী সংস্থা  আরডিসি  ও  তামাক বিরোধী  নারী জোট ( তাবিনাজ ) মাগুরা জেলা  শাখা ।
মানববন্ধনে সংক্ষিপ্ত  বক্তব্য  রাখেন  আরডিসি’র নির্বাহী  পরিচালক  লায়লা  কানিক বানু , নারীনেত্রী রেহেনা খাতুন  ও কামরুজ্জামান  প্রমুখ । মানববন্ধনে বক্তরা ২০১৭-১৮  সালের  বাজেটে ধোয়াবিহীন তামাকের কার্যকর কর বৃদ্ধি  না করা ও প্যাকেটে/কৌটায়  ওজন খুচরা  মূল্যের নিদির্ষ্ট  কর আরোপের  দাবী  জানান  ।  তাছাড়া  বাংলাদেশকে  তামাকমুক্ত  করার জন্য জর্দা,সাদাপাতা ইত্যাদি পণ্যের উপর উচ্চ হারে কর  বৃদ্ধির দাবি জানানো  হয় । মানববন্ধনে  নারী সংগঠনের  নারীনেত্রীবৃন্দ, ছাত্র-ছাত্রী, শিক্ষক ,ইমাম,সমাজ সেবকসহ  বিভিন শ্রেণি পেশার  মানুষ অংশ নেয় ।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 2090

Leave a Comment

© 2011 Powered By Wordpress, Goodnews Theme By Momizat Team

Scroll to top