গুরুদাসপুরে যুবককে শারীরিক নির্যাতন করে হত্যার অভিযোগ Reviewed by Momizat on . গুরুদাসপুর (নাটোর ) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে শাহিন ফকির (২৮) নামে এক যুবককে শারীরিক নির্যাতন করে হত্যা করার অভিযোগ উঠেছে। স্থানীয় সুত্রে ও সরেজমিন গিয়ে জ গুরুদাসপুর (নাটোর ) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে শাহিন ফকির (২৮) নামে এক যুবককে শারীরিক নির্যাতন করে হত্যা করার অভিযোগ উঠেছে। স্থানীয় সুত্রে ও সরেজমিন গিয়ে জ Rating:
You Are Here: Home » জেলার খবর » নাটোর » গুরুদাসপুরে যুবককে শারীরিক নির্যাতন করে হত্যার অভিযোগ

গুরুদাসপুরে যুবককে শারীরিক নির্যাতন করে হত্যার অভিযোগ

গুরুদাসপুর (নাটোর ) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে শাহিন ফকির (২৮) নামে এক যুবককে শারীরিক নির্যাতন করে হত্যা করার অভিযোগ উঠেছে। স্থানীয় সুত্রে ও সরেজমিন গিয়ে জানা যায়,উপজেলার চাপিলা ইউনিয়নের ধানুড়া গ্রামের মৃত সিদ্দিক ফকিরের ছেলে ঘর জামাই থাকতো পাশের কলাপাড়া গ্রামে মসলেমের বাড়িতে। তার স্ত্রীর নাম সম্পা। মাঝে মধ্যেই স্বামী-স্ত্রীর মধ্যে হাতাহাতির ঘটনাসহ তাদের সংসারে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। বুধবার সকালে মৃত শাহিনের ফুপু ঘরের ফাঁক দিয়ে ঝুলন্ত অবস্থায় একটা পরিত্যাক্ত বাড়িতে শাহিনের লাশ দেখতে পায়। তার ডাক চিৎকারে এলাকার মানুষ এগিয়ে এসে শাহিনের লাশ বলে শনাক্ত করে। পরে তারা গুরুদাসপুর থানা পুলিশকে খবর দেয়। এঘটনার পর থেকে শাহিন ফকিরের স্ত্রী সম্পা ও তার শ^শুর বাড়ির লোকজন পালিয়ে আছে। মৃত শাহিনের গোপন জায়গা জখমের চিহ্ন রয়েছে।

শাহিনের ছোট ভাই তুহিন অভিযোগ করে বলেন, আমার ভাইয়ের শ^শুর বাড়ির লোকজন হত্যার পর লাশ ঝুলিয়ে রেখে পালিয়েছে। তার ভাইয়ের হত্যার বিচার চান তিনি। মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই সুব্রত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে নাটোর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তর পর হত্যার প্রকৃত কারন জানা যাবে। ছেলে পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

নতুনখবর/সোআ

Leave a Comment