অভিনেতা শহীদুল আলম সাচ্চু হাসপাতালে Reviewed by Momizat on . বিনোদন প্রতিবেদক : অভিনয়শিল্পী সংঘের সভাপতি ও দেশের গুণী অভিনেতা শহীদুল আলম সাচ্চু হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।গত ৪ জুন বিনোদন প্রতিবেদক : অভিনয়শিল্পী সংঘের সভাপতি ও দেশের গুণী অভিনেতা শহীদুল আলম সাচ্চু হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।গত ৪ জুন Rating:
You Are Here: Home » বিনোদন » অভিনেতা শহীদুল আলম সাচ্চু হাসপাতালে

অভিনেতা শহীদুল আলম সাচ্চু হাসপাতালে

বিনোদন প্রতিবেদক : অভিনয়শিল্পী সংঘের সভাপতি ও দেশের গুণী অভিনেতা শহীদুল আলম সাচ্চু হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।গত ৪ জুন তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন।

অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম জানান, শহীদুল আলম সাচ্চু বর্তমানে সুস্থ আছেন। আশা করছি আগামীকালই তিনি বাসায় ফিরে যেতে পারবেন। গত ৪ জুন তাকে হাসপাতালে ভর্তি করা হয়।এদিকে ডিরেক্টরস গিল্ডের সাংগঠনিক সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর, প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ এর সাধারণ সম্পাদক আনজাম মাসুদ’সহ অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অভিনেতা শহীদুল আলম সাচ্চুর শারিরীক সুস্থতার জন্য শুভ কামনা জানিয়েছেন এবং সবার কাছে দোয়া চেয়েছেন।

নতুনখবর/সোআ

Leave a Comment