বাগাতিপাড়ায় পুলিশী বাধায় যুবদল ও ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিল পন্ড Reviewed by Momizat on . স্টাফ রিপোর্টার : নাটোরের বাগাতিপাড়ায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে যুবদল-ছাত্রদলের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল পুলিশী বাধায় স্টাফ রিপোর্টার : নাটোরের বাগাতিপাড়ায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে যুবদল-ছাত্রদলের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল পুলিশী বাধায় Rating:
You Are Here: Home » জেলার খবর » নাটোর » বাগাতিপাড়ায় পুলিশী বাধায় যুবদল ও ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিল পন্ড

বাগাতিপাড়ায় পুলিশী বাধায় যুবদল ও ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিল পন্ড

স্টাফ রিপোর্টার : নাটোরের বাগাতিপাড়ায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে যুবদল-ছাত্রদলের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল পুলিশী বাধায় পন্ড হয়ে গেছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে বাগাতিপাড়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানের প্রস্তুতিকালে পুলিশ বাধা দিলে এ অনুষ্ঠান পন্ড হয়। তবে পুলিশ বিষয়টি অস্বীকার করেছেন।
জানা যায়, জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে একই দিনে উপজেলা বিএনপি পেড়াবাড়িয়া দাখিল মাদরাসায় এবং যুবদল-ছাত্রদল পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে পৃথকভাবে অনুষ্ঠানের আয়োজন করে। এর আগে উভয় পক্ষ থেকে থানায় লিখিতভাবে অনুমতি চেয়ে আবেদন করা হয়। কিন্তু মঙ্গলবার সকাল ১১টার দিকে থানা পুলিশ যুবদল-ছাত্রদলের অনুষ্ঠান বন্ধের নির্দেশ দেন।
উপজেলা যুবদল সাধারন সম্পাদক শামীম সরকার জানান, গত ২৬ মে তিনি বাগাতিপাড়া মডেল থানায় এ সংক্রান্ত অনুষ্ঠানের অনুমতি চেয়ে একটি লিখিত আবেদনের করেন। এরই পরিপ্রেক্ষিতে অনুষ্ঠানের প্রায় সকল প্রস্তুতি সম্পূর্ন করা হয়। কিন্তু বিএনপির অপর একটি অনুষ্ঠানের কারনে আইন-শৃংখলার অবনতির আশংকায় যুবদল-ছাত্রদলের অনুষ্ঠানে পুলিশ বাধা দেয়। তবে বিএনপির মোশাররফ হোসেন ও হাফিজুর রহমান সরকার দলের যোগসাজসে পুলিশ বাহিনী দিয়ে তাদের অনুষ্ঠান পন্ড করে দেয় বলে তিনি অভিযোগ করেন।
উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বলেন, বিএনপি থেকে একটি স্থানেই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অন্য কোথাও আয়োজন ছিল কিনা তিনি তা জানেন না।
এব্যাপারে কেন্দ্রীয় ছাত্রদল সহ-সভাপতি তারিকুল ইসলাম টিটু বলেন, পুলিশি বাধায় যুবদল-ছাত্রদলের অনুষ্ঠান পন্ডের ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।
এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম ঘটনাটি সত্য নয় বলে দাবি করেন।

নতুনখবর/সোআ

About The Author

Number of Entries : 2090

Leave a Comment

© 2011 Powered By Wordpress, Goodnews Theme By Momizat Team

Scroll to top