বাঁচতে চায় শিশু পাখি বালা দরকার পাঁচলক্ষ টাকা Reviewed by Momizat on . গোপালগঞ্জ সংবাদদাতা : ফুট ফুটে চেহারার এই মেয়েটির নাম পাখি বালা। বয়স কেবল মাত্র তিন বছর পেরিয়েছে। ভাল-মন্দ কিছু বোঝার আগেই সে এমন একটি অসুখে পড়বে তা কি আর বুঝতে গোপালগঞ্জ সংবাদদাতা : ফুট ফুটে চেহারার এই মেয়েটির নাম পাখি বালা। বয়স কেবল মাত্র তিন বছর পেরিয়েছে। ভাল-মন্দ কিছু বোঝার আগেই সে এমন একটি অসুখে পড়বে তা কি আর বুঝতে Rating:
You Are Here: Home » নারী ও শিশু » বাঁচতে চায় শিশু পাখি বালা দরকার পাঁচলক্ষ টাকা

বাঁচতে চায় শিশু পাখি বালা দরকার পাঁচলক্ষ টাকা

গোপালগঞ্জ সংবাদদাতা : ফুট ফুটে চেহারার এই মেয়েটির নাম পাখি বালা। বয়স কেবল মাত্র তিন বছর পেরিয়েছে। ভাল-মন্দ কিছু বোঝার আগেই সে এমন একটি অসুখে পড়বে তা কি আর বুঝতে পেরেছিল ? সেতো এখনো ভালো করে কথাই বলতে পারেনা। আর এরই মধ্যে সে আক্রান্ত হয়েছে হার্টছিদ্র ও হার্ট শিড়া শুকানো রোগে।ঢাকা জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউট ও হাসপাতালের শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ এ বি এম আব্দুর সালাম তাকে পরীক্ষা নিরীক্ষা শেষে জানিয়েছেন তাকে বাঁচাতে হলে খুব শিগ্রই তার চিকিৎসা প্রয়োজন । তাকে অস্ত্রপাচারের মাধ্যমে চিকিৎসা দিতে। তা না হলে তার জীবন রক্ষা করা দুরহ হয়ে পড়বে। এ জন্য ব্যয় হবে প্রাায় ৫ লক্ষ টাকা।

শিশুটির বাবা বৃন্দাবন বালা একজন কৃষক। গরীব পিতার পক্ষে এতবড় ব্যায় বহন করা কষ্টসাধ্য। অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেনা। শিশুটিকে বাঁচাতে সমাজের ধনী ও বিত্তবানদের সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ জানিয়েছেন গোপালগঞ্জ জেলার মুকসেদপুরের গৃহ বধু শিশুটির মমতাময়ী মা গূহীনি দিপা বালা।শিশুটিকে সাহায্য পাঠানোর ঠিকানা, দিপা বালা, হিসাব নং-১০২১১০১৪০৪, জনতা ব্যাংক লিমিটেড, মাদারীপুর শাখা, মাদারীপুর । মোবাইল নাম্বার ০১৭৬৬০২৫৬৫২(বিকাশ)।

নতুনখবর/সোআ

Leave a Comment