অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা জাবি, সকাল ১০টার মধ্যে হল ছাড়ার নির্দেশ Reviewed by Momizat on . আরিফুল ইসলাম আরিফ (জাবি প্রতিনিধি): উপাচার্যের বাসভবনে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করা ও সেখানে উপস্থিত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের লাঞ্ছিত করার ঘটনায় জরুরি আরিফুল ইসলাম আরিফ (জাবি প্রতিনিধি): উপাচার্যের বাসভবনে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করা ও সেখানে উপস্থিত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের লাঞ্ছিত করার ঘটনায় জরুরি Rating:
You Are Here: Home » শিক্ষাঙ্গন » অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা জাবি, সকাল ১০টার মধ্যে হল ছাড়ার নির্দেশ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা জাবি, সকাল ১০টার মধ্যে হল ছাড়ার নির্দেশ

আরিফুল ইসলাম আরিফ (জাবি প্রতিনিধি): উপাচার্যের বাসভবনে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করা ও সেখানে উপস্থিত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের লাঞ্ছিত করার ঘটনায় জরুরি সিন্ডিকেট সভায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ক্লাস ও পরীক্ষাসমূহ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। একইসাথে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলে অবস্থানরত সকল শিক্ষার্থীদের সকাল ১০টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা-আরিচা মহাসড়কে গতকাল (২৬ মে) সংঘটিত এক সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের দু’জন ছাত্রের মর্মান্তিক মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে একদল উচ্ছৃঙ্খল ছাত্র-ছাত্রী আজ (২৭ মে) উপাচার্যের বাসভবনে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে এবং তারা সেখানে উপস্থিত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের লাঞ্ছিত করে। বর্ণিত ঘটনার পরিপ্রেক্ষিতে আজ (২৭ মে) রাত ১০-০০ টায় উপাচার্যের বাসভবনে জরুরি সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষাসমূহ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা সহ আগামীকাল সকাল ১০-০০ টার মধ্যে সকল ছাত্র-ছাত্রীকে হল খালি করার সিদ্ধান্ত গৃহীত হয়।এমতাবস্থায় বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে অবস্থানরত সকল ছাত্র-ছাত্রীকে আগামীকাল (২৮ মে) তারিখ সকাল ১০-০০ টার মধ্যে হল ত্যাগ করার নির্দেশ দেয়া হলো।এদিকে উপাচার্যের বাসভবনে অবরোধের সময় ৪২ জন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

নতুনখবর/সোআ

Leave a Comment