মাগুরায় ঘুষ দেয়ার চেষ্টার সময় ৫ লাখ টাকাসহ যুবককে পুলিশে দিলেন ডিসি Reviewed by Momizat on . মাগুরা প্রতিনিধি : মাগুরায় চাকরী পাইয়ে দেয়ার জন্য ঘুষ দিতে যেয়ে ৫ লাখ টাকাসহ এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন মাগুরা জেলা প্রশাসক মহম্মদ আতিকুর রহমান।  বৃহস্পতি মাগুরা প্রতিনিধি : মাগুরায় চাকরী পাইয়ে দেয়ার জন্য ঘুষ দিতে যেয়ে ৫ লাখ টাকাসহ এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন মাগুরা জেলা প্রশাসক মহম্মদ আতিকুর রহমান।  বৃহস্পতি Rating:
You Are Here: Home » আন্তর্জাতিক » Uncategorize » মাগুরায় ঘুষ দেয়ার চেষ্টার সময় ৫ লাখ টাকাসহ যুবককে পুলিশে দিলেন ডিসি

মাগুরায় ঘুষ দেয়ার চেষ্টার সময় ৫ লাখ টাকাসহ যুবককে পুলিশে দিলেন ডিসি

মাগুরা প্রতিনিধি : মাগুরায় চাকরী পাইয়ে দেয়ার জন্য ঘুষ দিতে যেয়ে ৫ লাখ টাকাসহ এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন মাগুরা জেলা প্রশাসক মহম্মদ আতিকুর রহমান।  বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।  জেলা প্রশাসন ও পুলিশ জানায়- শুক্রবার জেলা প্রশাসনের কয়েকটি পদে নিয়োগের জন্য লিখিত পরিক্ষা ছিল। ওই পরিক্ষার কাজ নিয়ে ব্যস্ত থাকার সময় বৃহস্পতিবার রাত ৮টার দিকে ফরিদপুর জেলার মধুখালি উপজেলার কুরানিরচর এলাকার বাসিন্দা তৌহিদুর রহমান জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমানের কক্ষে প্রবেশ করে।এসময় অর্থমন্ত্রীর এপিএস মিজানুর রহমান পরিচয় দিয়ে ০১৮৮২১২৬২৩৬ নম্বর এর একটি ফোন থেকে জেলা প্রশাসকের সরকারি মোবাইলে একটি কল আসে। ওই কল পেয়ে জেলা প্রশাসকের সন্দেহ হলে তিনি নিজের গানম্যান আকবর হোসেনকে ডেকে তৌহিদুর রহমানকে তল্লাশী করেন। এ সময় তার কাছ থেকে একটি পলিথিনের ব্যাগে নগদ ৫লাখ টাকা ও মাগুরার শ্রীপুর উপজেলার শিহাব উদ্দিন নামে এক ব্যক্তির নামে নিয়োগ পরিক্ষার একটি প্রবেশপত্র ও তিনটি মোবাইল সেট উদ্ধার করে। পরে মাগুরা সদর থানা পুলিশকে খবর দিলে রাত ৯টার দিকে ওই যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে যায় । তার বিরুদ্ধে রাতেই ঘুষ দেয়ার চেষ্টার অভিযোগে মামলা হয়েছে।

নতুনখবর/সোআ

Leave a Comment